প্রতিভাকে কখনো আটকানো যায় না, বিতর্ক ভুলে কপিল শর্মা শোতে ফিরছেন সুমনা

35

বঙ্গকন্যা সুমনা চক্রবর্তী, যাকে নিয়ে দেশ তো বটেই বাঙালিদের উচ্ছাস ছিল সবথেকে বেশি। একজন মহিলা কমেডিয়ান হিসেবে আরব সাগরের পাড়ে নিজের নাম প্রতিষ্ঠা করায় খ্যাতি পেয়েছেন সুমনা।গুঞ্জন উঠেছিল সুমনাকে নাকি আর দেখা যাবে না এই শো তে। কিন্তু দর্শকদের ভুল ভেঙে আবারও স্বমহিমায় ফিরেছেন সুমনা।

‘বরে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কাহানি কমেডি ‘ মত টেলিভিশন শো ছাড়াও কয়েকটি সুপারহিট সিনেমাতেও অভিনয় করে ফেলেছেন সুমনা। কিন্তু বলিউডের ” নেপটিসম” আবহে একদিন মুখ খুলে জানিয়েছিলেন ট্যালেন্ট থাকলেও কাজ না পাওয়ার কথা। তাছাড়া কপিল শর্মার শো এর পুরোনো প্রমো তে দেখা যায়নি তাকে, সেই নিয়েও উঠেছিল বিতর্ক। তবে কি সত্যিই মুম্বাইতে তার প্রয়োজন ফুরিয়ে গেছে!

সম্প্রতি নেট মাধ্যমে দেখা গেছে কপিল শর্মার শো এর আরো একটি প্রমো। সেখানে কপিলের সাথে কিকু সারদা, ভারতী সিং, অর্চনা পুরাণ সিং দের দেখা মিলেছে।সুমনার অনুপস্থিতি দেখে দর্শক যাচাই করে নিয়েছিলেন সুমনার সেই পুরোনো পোস্টের সত্যতা। আবারও প্রকাশ্যে নতুন প্রমোর আরেক ঝলক সেখানে কপিলের সঙ্গে রয়েছেন ভুরি অর্থাৎ সুমনা।দর্শক নিশ্চিন্ত তাহলে সুনীল গ্রোভারের মত মতবিরোধ নিয়ে শো থেকে বিদায় নেননি সুমনা।

সোনি টিভির এই কমেডি শো শুরু হতে আর মাত্র ৩ দিন। তারপরেই একেবারে নতুন ধাঁচে দর্শকের মনোরঞ্জন করতে হাজির হবেন কপিল ও তার গোটা টিম। বঙ্গতনয়া সুমনাকে দেখতে পেয়ে সেই আশা আরো দ্বিগুণ হয়েছে দর্শকের।

আরও পড়ুন:   ‘মানুষ মরছে, এঁরা ফূর্তি করছে!’ মলদ্বীপ পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া