Homeবিনোদনসুইম সুটে ওয়াইনের বোতল হাতে নিয়ে সমুদ্রের ধারে স্বর্গ সুখ খুঁজে পেলেন...

সুইম সুটে ওয়াইনের বোতল হাতে নিয়ে সমুদ্রের ধারে স্বর্গ সুখ খুঁজে পেলেন অভিনেত্রী সানি লিওন

সানি লিয়ন, নামেই যেন একটা আবেদন লুকিয়ে আছে। প্রায়শই তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি একটি সি বিচে সানি হাতে একটি ওয়াইনের বোতল নিয়ে ভিডিও পোস্ট করেছেন। আর লিখেছেন, “welcome to heaven”

ইনস্টাগ্রামের ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের সুইম স্যুট পরিহিতা সানি। খোলা চুল হাতে একটি সবুজ ওয়াইনের বোতল। পরে সেই বোতল থেকে দুটি গ্লাসে পরিপূর্ণ ওয়াইন নিয়ে ঠোটে ছোয়াচ্ছন বেবী ডল। দেখেই বোঝা যাচ্ছে বেশ খোশমেজাজে সমুদ্র সৈকতের আবহাওয়া উপভোগ করছেন সানি। সানি জানিয়েছেন, এই স্বর্গে কোনো ” রিফ র‍্যাফ” অ্যালাউ করা হবে না কেবল তিনি ছাড়া।

বলিউডে একজন সফল পর্নস্টার হিসেবে নাম করেছেন সানি তবে তার মহানুভবতার কাহিনী কারোর কাছেই অজানা নয়। নিজে কয়েকটি অনাথ সন্তানের দায়িত্ব নিয়েছেন সানি। দান ধ্যান করেও সুপরিচিত সানি লিওনি। সম্প্রতি বাংলায় একটি নাচের রিয়ালিটি শো তে এসে মঞ্চ মাতিয়েছেন সুপারস্টার দেবের সঙ্গে। হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ তার মধ্যে ফাঁক পেয়েই বেরিয়ে নিচ্ছেন সানি।

সানি লিয়ন মানেই একটা হটনেস। রাগিণী এমএমএস থেকে “রইস ” এর ল্যায়লা। সানির শরীরী আকর্ষণে কাবু হয়েছেন অনেকেই। আদতে আমেরিকার মেয়ে সানি বেশ পাকাপাকি ভাবে নিজের স্থান ধরে রেখেছেন আরব সাগরের পাড়ে। বেবী ডল, পিংক লিপ্স, আইটেম নাচে সুপারহিট সানি। পর্দায় সানি মানেই “সেক্স বম্ব”। সেই প্রিয় অভিনেত্রীকে মজার ইমেজে দেখে বেজায় খুশি নেটাগরিক।

MOST POPULAR ARTICLES