Homeবিনোদনপিসি হলেন সানি লিওনি, ছোট্ট ভাইঝিকে কোলে নিয়ে মিষ্টি ছবি পোস্ট করলেন...

পিসি হলেন সানি লিওনি, ছোট্ট ভাইঝিকে কোলে নিয়ে মিষ্টি ছবি পোস্ট করলেন স্যোশাল মিডিয়ায়

গতকাল থেকেই বলিউড দিভা সানি লিওনি (sunny Leone)-র কোলে একটি শিশুর ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই মনে করছিলেন, সানি হয়তো আবার একটি সন্তান দত্তক নিয়েছেন। কিন্তু এবার প্রকাশ্যে এল শিশুটির পরিচয়। শিশুটি সানির ভাই সন্দীপ ভোহরা (Sandip Bhohra) ও তাঁর স্ত্রী করিশ্মা নাইডু (Karishma Naidu)-র সদ্যোজাত কন্যাসন্তান লিয়া কৌর ভোহরা (Lia Kaur Bhohra)। অর্থাৎ পিসি হয়েছেন সানি লিওনি।

সানি নিজেই সোশ্যাল মিডিয়ায় পিসি হওয়ার খবর শেয়ার করে লিখেছেন, তিনি লিয়ার জন্মের সাক্ষী থেকেছেন। এই অভিজ্ঞতা জীবন বদলে দেওয়ার মতো। ভগবান জীবন শুরুর সিদ্ধান্ত নেন। এই সিদ্ধান্ত তিনি স্বচক্ষে দেখেছেন সন্দীপ ও করিশমার সুবাদে। সানি মনে করেন, সন্দীপ ও করিশমা খুব ভালো বাবা-মা হবেন। সন্দীপ ও করিশমাকে অনেক ভালোবাসা জানিয়েছেন সানি। এছাড়াও সন্দীপ, করিশমা ও লিয়ার সঙ্গে অনেকগুলি ছবি শেয়ার করেছেন সানি।

সন্দীপ যেন সানির ছায়াসঙ্গী। শৈশব থেকেই দিদিকে সবসময়ই আগলে রাখতেন সন্দীপ। সানিকে এই পৃথিবীতে যে মানুষটি সবচেয়ে ভালো বোঝেন, তাঁর নাম সন্দীপ ভোহরা। সানির জীবনকাহিনী নিয়ে তৈরি ওয়েব সিরিজ ‘কারেণজিৎ কৌর’-এও সন্দীপের ভূমিকা তুলে ধরা হয়েছিল। এই মুহূর্তে সন্দীপ একজন নামী শেফ।

অপরদিকে সানিও তিন সন্তানের মা। ড‍্যানিয়াল ওয়েবার (Daniyel Weber)-এর সঙ্গে বিয়ের পর মেয়ে নিশা (Nisha)-কে দত্তক নিয়েছিলেন সানি। এরপর সারোগেসির মাধ্যমে তাঁদের দুই পুত্রসন্তান আশের (Asher) ও নোয়া (Noah)-এর জন্ম হয়।

MOST POPULAR ARTICLES