বিনোদন

খারাপ কাজ করতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়েন সানি লিওন

সানি লিওনি, অনেকেরই পছন্দের অভিনেত্রী তিনি। তার নৃত্য শৈলী অথবা তার সৌন্দর্য, সবকিছুতেই মোহিত হয়ে থাকেন বহু মানুষ। তিনি নীল ছবির নায়িকা হয়েও একজন অনেক বড় মাপের মানুষ, তা বারবার প্রমাণিত হয়ে যায় তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানলে। ২০১২ সালে তিনি বিদায় জানিয়ে ছিলেন নীল ছবি কে। এককালে সেখানে রাজ করতেন তিনি। কিন্তু অবশেষে তিনি ইন্ডাস্ট্রিকে ছাড়ার জন্য সিদ্ধান্ত নিলেন। আস্তে আস্তে তিনি প্রবেশ করলেন বলিউড ইন্ডাস্ট্রিতে। প্রথমে তাকে অনেকে মেনে না নিলেও, তিনি সকলের নয়নের মনি হয়ে দাঁড়িয়েছেন।

তার প্রথম বলিউডে পদার্পণ হয়েছিল জনপ্রিয় এবং বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বস’-এর মাধ্যমে। সেটা দেখিয়ে আস্তে আস্তে তিনি নিজেকে সবার কাছে পরিচয় করাতে সক্ষম হন। এরপর তিনি অভিনয় করেছেন জিসম টু, রাগিনী এমএমএস টু, এক পেহেলি লীলা, কুচ কুচ লোচা হে, তেরা ইন্তেজার, এবং সবশেষে নিজের বায়োপিক করণজিৎ কৌর।

তার বায়োপিক করণজিৎ কৌর, দ্য আনটোল্ড স্টোরি,দেখে যে কেউ সহজে জেনে ফেলতে পারবেন তার জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় গুলো। তার পরেও তিনি যতবার সাক্ষাৎ দেন, ততবার বিস্মিত হয়ে যায় তার অনুরাগীরা। বারবার তিনি মন জয় করে ফেলেন তার দর্শকদের। সম্প্রতি ফিল্মফেয়ার এর অনুষ্ঠানে মুখোমুখি হয়েছিলেন সানি লিওনি। সাক্ষাৎকারের শেষ পর্বে, রাপিদ ফায়ার রাউন্ডে তিনি মুখোমুখি হন একটি প্রশ্নের। তাকে প্রশ্ন করা হয়েছিল যে, তার জীবনের প্রথম চুম্বনে র স্মৃতি। মন খোলা এই অভিনেত্রী বলেছেন যে,তার জীবনের প্রথম চুম্বনের স্মৃতি তিনি সারা জীবন বয়ে বেড়াচ্ছেন। তবে সেটি নাকি কোনভাবেই সুখকর নয়।

কেন? সানি লিওনি বলেন যে, সে সময় তিনি স্কুলে পড়তেন। সদ্য একটি প্রেমিক জুটেছিল তার। প্রথম চুম্বনের স্মৃতি তার সঙ্গে ছিল। কিন্তু সেই চুম্বন খেতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। তারপর পরিবারের ওপর যে কত বড় ঝড় চলে গেছিলো তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত উল্লেখ্য, সানি লিওন এবং তার স্বামীর দানিয়াল তিন সন্তানের বাবা-মা। ২০১৭ সালের জুলাই মাসে তিনি প্রথম কন্যা সন্তান নিশাকে দত্তক নেন। এরপর ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে তিনি জন্ম দেন এক ছেলে এবং মেয়ের।

Related Articles

Back to top button