অফবিটভাইরাল

সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গান গেয়ে তাক লাগালো বাঙালি কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আবারও পুরনো গানে মেতে উঠলো। এক যুবতি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে। খুবই দ্রুত ভাইরাল হচ্ছে সোনালী দিনের সেই গান।

অঙ্কনা মুখার্জি সকলের মন জয় করে নিয়েছেন ফেসবুকে গান গেয়ে। খুবই দক্ষতার সাথে এই যুবতী ‘লোক কেহেতে কি’ গানটি গেয়েছেন ভাইরাল হওয়া ভিডিও টিতে। নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ এই যুবতীর নিখুঁত গান শুনে।

প্রতিভাকে কোনদিন থামিয়ে রাখা যায় না সে তার নিজের মতো করে বেরিয়ে আসে। তাছাড়া বর্তমানে অনেকেই তাদের প্রতিভাকে নিয়ে চর্চা করার সুযোগ পেয়েছেন এই লকডাউনে। আর সকলেই তাদের নিজেদের প্রতিভাকে তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আট থেকে আশি সকলেই তার গানের সুরে মুগ্ধ এমন একজন যুবতীর সাথে সবার আলাপ হয়েছে সোশ্যাল মিডিয়াতেই।

তিনি অসংখ্য মানুষের প্রতিক্রিয়া ও প্রশংসা পেয়েছেন সোশ্যাল মিডিয়ায় গানটি ভাইরাল হতেই। অঙ্কনার এর আগেও বহু ভিডিও ভাইরাল হয়েছিল। শ্রোতারা তাকে তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য আশীর্বাদ করেছেন। গলায় মা সরস্বতী বিরাজ করছেন শ্রোতারা এমনটি বলেন তার গান শোনার পর। কমেন্ট বক্স শুভেচ্ছা বার্তাতেই ভরে গেছে।

Related Articles

Back to top button