বিনোদন

রিয়া ও অঙ্কিতা ছাড়া আর কার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত? জানুন সেই তথ্য

প্রায় তিন মাস হতে চললো সুশান্ত হারা বলিউড। তবে, এখনও পর্যন্ত জানা যায়নি কিভাবে মৃত্যু হলো বলিউড হার্ট থ্রব সুশান্ত সিং রাজপুতের। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু রহস্যের তদন্তে নেমে একাধিক পর্দা খুলেছে। প্রকাশ্যে এসেছে নানান অজানা তথ্য। এইসবের মাঝেই সুশান্তের সম্পর্ক নিয়ে অভিনেত্রী লিজা মালিক এক বিস্ফোরক দাবি করলেন।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ভেদে মাদকের হদিস পায় তদন্তকারীরা। সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে এবার চর্চায় সুশান্ত-কৃতি। কিছুদিন আগেই কৃতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন। সেখানে লেখা ছিল ‘চারপাশে নানা কিছু হচ্ছে, কিন্তু কোথাও তুমি নেই। তোমার কথা সবাই ভুলতে বসেছে’। আর এই পোস্টিং যে সুশান্তকে উদ্দেশ্য করেই তা বুঝতে বাকি নেই কারুর। এইসবের মাঝেই সম্প্রতি এক সাক্ষাত্‍কারে অভিনেত্রী লিজা জানান, সুশান্ত ও কৃতি একে অপরকে ডেট করছিলেন।

এই প্রসঙ্গে লিজা জানান,’বান্দ্রা ক্লাবে নিজের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন কৃতি। কৃতি খুবই ব্যস্ত ছিলেন অতিথিদের আপ্যায়ন করছিলেন। অনেকেই আমন্ত্রিত ছিলেন ওইদিনের পার্টিতে। যে কোনও পার্টিরই প্রাণ কৃতি আর সুশান্ত। সকলের সঙ্গে কথা বলছিলেন দুজনে মিলে । যদিও ‘দেখো দেখো’ ভাব না থাকলেও, সুশান্ত-কৃতির সম্পর্কে একটা স্পার্ক দেখা গিয়েছিল। দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল’। লিজা আরও জানান তার সাথে সুশান্তের শেষ দেখা হয় আড়াই বছর আগে। সুশান্তের বন্ধু মহেশ শেট্টি তাঁরও বন্ধু এমনটাই দাবি করেন লিজা।


প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার নিথর দেহ। সুশান্তের মৃত্যুর পর থেকেই ঝড় ওঠে বলিউডে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু যোগে মাদক চক্রের হদিশ পাওয়ায় রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী সহ আরও বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই সামনে আসবে সুশান্ত মৃত্যুর আসল কারণ।

Related Articles

Back to top button