সুশান্ত মৃত্যুকান্ডে নয়া মোড়! AIIMS – এর ভিসেরা রিপোর্টে মিলল চাঞ্চল্যকর তথ্য

2182

যত দিন যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ উন্মোচন হচ্ছে। ‘কেঁচো খুঁড়তে কেউটে’, বেরিয়ে এসেছে সুশান্তের মৃত্যু তদন্ত করতে গিয়ে। সকলের সামনে উঠে এসেছে বলিউডের কালো দিক বা মাদকচক্রের কথা। ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হয়েছেন মাদকচক্রের সাথে যুক্ত থাকার জন্য। বলিউডের বহু তারকা নাম জড়িয়েছে এই মাদক যোগের সাথে। এবার এক চাঞ্চল্যকর মোড় দেখা গেল সুশান্তের মৃত্যু কান্ড।

আরও পড়ুন:   দুঃসংবাদ! বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রীর মৃত দেহ, মৃত্যুর কারণ অস্পষ্ট

খবর অনুযায়ীই জানা গেছে ৩০২ ধারা যুক্ত করতে চলেছে সিবিআই সুশান্তের মৃত্যু কান্ডে। সিবিআই সন্দেহ করছেন সুশান্তকে খুন করা হয়েছে তাই এই কেসের সাথে ৩০২ ধারা যুক্ত করতে চলেছেন। এই খবরটি শুক্রবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন সুশান্তের দিদি।

গত ১৪ই জুন সুশান্তের মৃতদেহ উদ্ধার করা হয় সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে। পুলিশ তার দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন। অভিনেতা আত্মহত্যা করেছিলেন এমনটাই জানা গেছে ময়নাতদন্তের রিপোর্ট থেকে। অভিনেতার পরিবার থেকে অনুরাগীরা সকলেই একথা মানতে নারাজ। এরপর সিবিআই সুশান্তের মৃত্যুর রহস্য উন্মোচনের কাজে লেগে পড়েন। একাধিক তথ্য বেরিয়ে আসে সিবিআই তদন্তের পরে।

আরও পড়ুন:   মালদ্বীপে বেড়াতে গিয়ে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন 'সাঝেঁর বাতি'র চারু

এরই মাঝে এইমস ভিসেরা রিপোর্ট তৈরি করে দেয় সিবিআইকে। সুশান্তের গলার দাগ নজরে আসেন এইমসের। সেই দাগ দেখা মাত্রই তাদের মনে হয় এটি সুশান্তের মৃত্যুর কারণ হতে পারে। সবার মনে সন্দেহ সৃষ্টি হয় ময়নাতদন্তের সময়ের উল্লেখ না থাকায়। রিপোর্ট বিকৃত করা হয়েছে এমনটি অনুমান করছেন তাঁরা। নতুন তথ্য জানা যায় ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আসার পর। খুনের প্রশ্ন উঠছে তার কারণ এইমস একাধিক তথ্য তুলে ধরেছে।