বিনোদনভাইরাল

IPL এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নেচে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত, ভাইরাল ভিডিও

ক্রিকেট সব খেলাকে পেছনে ফেলে বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছে, যদিও ক্রিকেট ভারতের জাতীয় খেলা নয়। আইপিএল তার অন্যতম কারণ। বর্তমানে ক্রিকেটের অন্যতম লিগ আইপিএল। ক্রীড়াপ্রেমীদের যেন প্রত্যেক বছরের এপ্রিল মাসে উৎসব লেগে যায়। কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল প্রত্যেক বছরের এপ্রিল মাসে শুরু হয়। তবে ব্যতিক্রম ঘটে ২০২০-র আইপিএলে।

দেশজুড়ে লকডাউন হওয়ায় ২০২০ সালের আইপিএল ২৩ শে মার্চ শুরু হওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি। অবশেষে করোনার দাপটে এই ক্রিকেট লিগ এপ্রিল মাসের বদলে সেপ্টেম্বরে শুরু করা হয়। এই প্রতিযোগিতায় দেশ-বিদেশের ক্রিকেটাররা অংশগ্রহণ করেন। দেশের মাটির বদলে সুদূর আরবে এইবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এই বছর দুবাইতে অনুষ্ঠিত হচ্ছে।

UAE-তে আইপিএলের আসর এই নিয়ে দ্বিতীয়বার অনুষ্ঠিত হলো ২০১৪ এর পর‌। এখনো ভারতে আবহমান সুশান্তের প্রয়াণের শোক। তার অনুরাগীরা এখনো তার স্মৃতি ভুলতে পারেনি। আমরা সকলেই অবগত সুশান্তের ক্রিকেটের প্রতি ভালোবাসাকে নিয়ে। সুশান্ত সিং রাজপুত অভিনয় করেছিলেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে এবং তার সঙ্গে বিশেষ বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। এবার সুশান্তের আইপিএলের উদ্বোধনী নাচের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো।

সেই ভিডিওটিতে দেখা যায় সম্প্রতি প্রয়াত অভিনেতা ২০১৭ সালের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানটি মুম্বাইয়ের একটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। আর সুশান্ত সেখানে মঞ্চ কাঁপিয়ে ছিলেন অগ্নিপথ সিনেমার ‘শ্রী গণেশা দেভা’ গানটিতে নাচ করে। সুশান্তের অসাধারণ নিত্য দক্ষতা সম্পর্কে আমরা সকলেই প্রায় অবগত। স্মৃতিচারণ করতে চাই সুশান্তের অনুরাগীরা তার পুরনো ভিডিওকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে। তার উপর আইপিএল শুরু হয়ে গেছে। সুশান্তের ভক্তরা প্রচন্ড পরিমানে আবেগপ্রবণ হয়ে পড়ে এই ভিডিও ক্লিপটি সামনে আশায়।

Related Articles

Back to top button