বিনোদনভাইরাল

বন্ধুদের সাথে হাসিখেলায় মত্ত সুশান্ত, পুরনো ভিডিও ভাইরাল হতেই চোখে জল সুশান্ত ভক্তদের

সুশান্তের মৃত্যুর এতদিন পেরিয়ে গেছে তারপরেও সেই সরল নিষ্পাপ হাসিমুখের ছেলেটির কথা যেন ভুলতে পারছেন না কেউ। কেবলই কি একজন অভিনেতা বলে? নাহ্ সুশান্ত সিং রাজপুত একজন অভিনেতার পাশাপাশি ভালো মনেরও মানুষ ছিলেন‌। তাইতো সকলের মনে সেই ভুবনভোলানো হাসি প্রাণোচ্ছল ব্যবহার এখনো গেথে রয়ে গেছে। এমনিতেই বড্ড প্রাণোচ্ছল ছিলেন তিনি, হাসিখুশি মেজাজে থাকতেই পছন্দ করতেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুশান্তের একটি ফ্যান পেজ থেকে তার একটি ক্লিপ পোস্ট করা হয়েছে। যেখানে সুশান্তকে অনাবিল আনন্দ উপভোগ করতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে পাশে বসা এক ব্যক্তির সাথে বন্ধুত্বের খুনসুটি ও হই হুল্লোড়ে মেতে রয়েছেন। কিল্পিং এর শেষ দিকে দেখা যাচ্ছে তিনি ক্যামেরার দিকে দুষ্টুমি ভরা হাসির লুকে তাকিয়ে হেঁটে যাওয়া চুল পরিপাটি করছেন।

এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে “আভি মুঝ মে কাহি” গানটি সেট করা হয়েছে‌। আর যার ফলে আরো বেশী করে স্মৃতি চাগার দিয়ে উঠেছে। প্রত্যেকেই যতবার সুশান্তের ছবি ভিডিও দেখছেন নিজের মনে একটা শূন্যতা অনুভব করছেন।

View this post on Instagram

#ssrians #pleasecomebacksushant #imissyousushant #sushholic

A post shared by (@sushhholic) on

পুরনো স্মৃতিচারনের মাধ্যমে তাকে সকলের মধ্যে এভাবেই বাচিয়ে রাখতে চাইছেন ভক্তরা। তার ভিডিওগুলো দেখলে একটাই কথা মনে হবে যে এই হাসি খুশি ছেলেটার যে মনের দিক থেকে ফুরিয়ে যাচ্ছিলেন তার আঁচ কেউ পাইনি। তার মৃত্যু রহস্য ঘিরে চলছে তদন্ত, প্রত্যেকে তার সুবিচারের অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button