নিউজদেশবিনোদন

সালমান খানের পর অমিতাভ বচ্চনের শো ‘কৌন বানেগা কৌড়পতি’ বয়কটের হুমকি সুশান্ত ভক্তদের

দীর্ঘ কয়েক বছর ধরে ভারতের সফল রিয়েলিটি শোয়ের মধ্যে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অন্যতম উদাহরণ। দীর্ঘ পথ চলে আসা এই শোয়ে কখনোই কোনো আঁচড় আসেনি। কখনো কোনো বিতর্কের মধ্যেও আসতে দেখা যায়নি এই শো কে। কিন্তু এবার তার উল্টোটা ঘটতে চলেছে। অমিতাভ বচ্চনের ‘কেবিসি’ বয়কটের হুমকি দিল সুশান্ত ভক্তরা।

সুশান্তের মৃত্যুর পর দেশজুড়ে নেপোটিজম ও মাদক যোগ নিয়ে তুমুল চর্চা হতে থাকে। একের পর বলিউড সেলিব্রেটির নাম সামনে আসতে থাকে। এহেন অবস্থায় সংসদে বলিউডের মাদকচক্র নিয়ে আলোচনা চেয়েছিলেন সাংসদ তথা অভিনেতা রবি কিষন, কিন্তু তার বক্তব্যের বিরোধিতা করে পাল্টা মন্তব্য করেন সাংসদ তথা অভিনেত্রী জয়া বচ্চন।

এদিকে বলিউডের মাদক চক্র নিয়ে বিরোধিতা করায় ইতিমধ্যেই সুশান্ত ফ্যানদের কাছে চক্ষুশূল হয়েছেন জয়া বচ্চন। যার ফলে বিপদে পড়তে চলেছে ‘কৌন বানেগা কৌড়পতি’। কেননা কেবিসির সঞ্চালক বিগ বি অমিতাভ বচ্চন তথা জয়া বচ্চনের স্বামী।

View this post on Instagram

Boycott Bacchan Family who didn't speak a single word for SSR justice but defending those druggies. Jaya Statement In Parliament Against Our Movement. I Apeel To All SSR Fans. We choose to stand with truth👍 We boycott KBC 👎 Use #BoycottKBC #WeStayUnited4SSR #justiceforsushantsinghrajput #Justice4SSRIsGlobalDemand #Plants4SSR #FeedFood4SSR #ImmortalSushant #WarriorsRoar4SSR #WorldUnitedForSSRJustice #SatyagrahForSSR #SushantSinghRajputDeathCase #Billboard4SSR #sushantsinghrajput #ArrestSSRKillers #CBIForSSR #GlobalPrayers4SSR #MahaGovtBackingKillers #Warriors4SSR #boycottnepotism #boycottstarkids #BoycottBollywood #justiceforsushant #ssr #wewantjusticeforsushantsinghrajput #justiceforssr #cbiforsushant #SushantTruthNow #ShameOnMumbaiPolice #Flag4SSR #boycottamitabhbacchan

A post shared by justice for SSR💔 (@sushantsinghrajput__ssr) on

Related Articles

Back to top button