বই হাতে নেশায় বুঁদ সুশান্ত? রিয়ার পোস্ট করা ভিডিও ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুত মৃত্যুকাণ্ডে মাদক যোগের অভিযোগে গ্রেফতার হয়েছে সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। এনসিবি হেড কোয়ার্টার থেকে বাইকুলা জেলে নিয়ে আসা হয়েছে রিয়াকে। গোটা দেশ যখন রিয়াকে নিয়ে আলোচনায় মত্ত তখনই সামনে এলো সুশান্তের এক ভিডিও যা নিয়ে শোরগোল নেট দুনিয়ায়।

টানা তিনদিন জেরার পর অবশেষে মঙ্গলবার গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। আজ থেকে ১৪ দিনের জেল হেফাজতে অভিনেত্রী। যেখানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতদিন পর গ্রেফতার হয়েছে রিয়া চক্রবর্তী সেখানে তো বর্তমানের রিয়াকে নিয়েই ব্যস্ত থাকার কথা সকলের। কিন্তু এরই মাঝে সুশান্ত সিং রাজপুতের এক ভিডিও নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে। কিন্তু কি আছে এমন, সেই ভিডিওতে? যা নিয়ে গতকাল থেকেই তোলপাড় নেট দুনিয়া, নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে?

ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে বই হাতে প্রয়াত সুশান্ত শুয়ে রয়েছেন৷ কিন্তু প্রয়াত অভিনেতার কথা বলার ভঙ্গি একদম স্বাভাবিক নয়। আর তার চোখ-মুখ দেখে মনে হচ্ছে সে নেশাতুর৷ আর সব থেকে উল্লেখযোগ্য বিষয় যে সেই ভিডিওটি রিয়া তুলছিলেন তা ভিডিওতে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। এই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড়। একাংশ তো দাবি করছে, রিয়ার জন্য সুশান্ত নেশাগ্রস্ত। অন্যদিকে কেউ কেউ বলছে, কীভাবে এত বড় ছেলেকে কেউ কিছু জোর করে খাওয়াতে পারে?

প্রসঙ্গত,সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার হলেন রিয়া। লাগাতার তিনদিন জেরার পর মঙ্গলবারও এনসিবি জেরা করে রিয়া চক্রবর্তীকে। একটানা জেরার মুখে পড়ে রিয়া স্বীকার করেন সে ড্রাগ নিতেন। এমনকি মাদক সেবন করতেন নিয়মিত। আর তারপরই গতকাল গ্রেফতার করা হয় রিয়াকে। সেদিনই হেফাজতে নেওয়া হয় রিয়াকে। সূত্রের খবর, NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তাঁর দোষ কবুল করেছেন। গ্রেফতারের পরে এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় ৷ মেডিকেল টেস্টে রিয়ার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দেখুন সেই ভিডিও-