আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

গোটা দেশ যখন করোনা নিয়ে দুশ্চিন্তায়, হঠাতই বলিউডের উপরে যেন আকাশ ভেঙে পড়ল। আত্মহত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত। রবিবার মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত লাশ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

বুধবার বিকেলে ওই গৃহবধূ তার ঝুলন্ত লাশ পেয়ে পুলিশে খবর দিয়েছিলেন বলে জানিয়েছে একাধিক সংবাদমাধ্যম। সুশান্ত সিং রাজপুত মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন। বলিউড তারকা পিকে ব্যোমকেশের মতো গুরুত্বপূর্ণ ছবিতেও অভিনয় করেছেন। কাই পো চে, শুদ্ধ দেশি রোমান্স, কেদারনাথ, ছিছোঁরে -র মতো সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন।

এদিকে, কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের ব্যবস্থাপক দিশা সালিআন একটি বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছিলেন।

তবে তাঁর শেষ কয়েকটি ছবি বক্স অফিসে খুব একটা সফল হয়নি। তাঁর শেষ ওয়েব সিরিজ ড্রাইভ বমুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। যে কারণে সুশান্ত হতাশায় ভুগছিলেন। তাঁর চিকিৎসা চলছে বলে জানা গেছে।

জানা গেছে, অভিনেতা বেশ কয়েকদিন ধরে তার বন্ধুদের সাথে যোগাযোগ বন্ধ করেছিলেন। এদিন তার বন্ধুরা তার বাড়িতে এলে সুশান্ত দরজা খুলেনি। শেষ পর্যন্ত বন্ধুরা দরজা ভেঙে ভিতরে ঢোকে। মনে করা হয় যে হতাশার কারণে সুশান্ত এমন চরম পথ বেছে নিয়েছে।