দোষীদের উপযুক্ত শাস্তি হবেই, এবার অভিনেতার মামলা লড়বেন নির্ভয়ার আইনজীবী

Seema-Samriddhi

এর আগে, দিল্লির নির্বায়াকান্দার ঘটনায় জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য আইনজীবী সীমা সমৃদ্ধি দীর্ঘ দীর্ঘ সাত বছর লড়াই করেছিলেন। এবার তিনি আবারও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সোচ্চার হয়েছেন। তিনি প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান।

তিনি টুইট করেন, “প্রধানমন্ত্রী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ জানার অধিকার প্রত্যেক ভারতীয়েরই রয়েছে।” এক মাসেরও বেশি সময় পেরিয়ে গেছে, তবুও পুলিশ আসল সত্যটি প্রকাশ করতে ব্যর্থ হয়েছে। আমরা আপনাকে এই মামলার তদন্ত সিবিআইয়ের কাছে হস্তান্তর করার অনুরোধ করছি। ”

উল্লেখযোগ্যভাবে, আইনজীবী সীমা দিল্লির নির্বায়াকান্দে সাত বছর নির্বয়ের বাবা-মায়ের সাথে লড়াই করেছিলেন। অপরাধীদের ফাঁসি না দেওয়া পর্যন্ত তিনি তার লড়াই চালিয়ে যান। তিনি সম্প্রতি সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলার সিবিআই তদন্তের বিরুদ্ধে কথা বলেছেন।

অন্যদিকে, অনেকে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআইয়ের হস্তক্ষেপের আবেদন করেছিলেন। জানা গেছে, বিহারের জন অধিকার পার্টির সভাপতি পাপ্পু যাদব এ ব্যাপারে অমিত শাহকে একটি চিঠি লিখেছেন। চিঠির জবাবে অমিত সাহা লিখেছিলেন, “আমি তোমার চিঠি পেয়েছি। আপনার চিঠিটি সংশ্লিষ্ট বিভাগে প্রেরণ করা হয়েছে। ”

তবে মামলাটি সিবিআইয়ের কাছে হস্তান্তর করা হবে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাক্রমে, বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীও প্রধানমন্ত্রীকে বান্দ্রার সুশান্তের বাড়ি সিল করার জন্য অনুরোধ করেছিলেন। আগামীকাল তার মৃত্যুর তদন্ত কোন পথে যাবে সে দিকে তাকাচ্ছে পুরো দেশ।