এইসব অভিনেত্রীদের সঙ্গে একসাথে ড্রাগ নিত সুশান্ত! জেল থেকে গোপন তথ্য ফাঁস করলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা পৌঁছে গেছে নতুন মোড়ে। মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। আর তারপরেই উঠে আসছে বলিউডের বিভিন্ন তারকার নাম। সূত্রের খবর অনুযায়ী জানা গেছে বলিউডের ২৫ জনের বেশি তারকাদের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী এনসিবি অফিসারদের সামনে।

গোয়েন্দা সূত্রের খবর অনুযায়ী ওইসব তারকাদের মধ্যে কয়েকজনের ছবি ছিল সুপারহিট ও ২০০ কোটি ক্লাবের সদস্য। গোয়েন্দা সূত্রে জানা গেছে জেরার সময় রিয়া জানিয়েছেন যে তারকাদের ড্রাগস নেওয়ার সাথে জড়িত আছেন সারা আলী খান,অভিনেত্রী রাকুলপ্রীত সিং , ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের সাবেক ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা।রিয়ার এমন বক্তব্যে এখন নড়েচড়ে বসেছে বলিউডের একাংশ।

রিয়া জানিয়েছেন যে সুশান্তের সাথে তিনজন নায়িকা একসাথে ড্র্যাগ নিতেন। গোয়েন্দাদের রিয়া জানিয়েছেন রাকুলপ্রীতের সাথে গত বছর সুশান্ত একসাথে বসে একাধিকবার ড্রাগস নিয়েছেন।

মুম্বাইয়ে জিম সেশন শেষ করার পর একসাথে কোনও পার্টি থেকে বের হবার পর তারা দুজন পোজ দিতেন ক্যামেরার সামনে। কারাগার থেকেই এমন নতুন তথ্য দিয়েছেন রিয়া চক্রবর্তী। জানা গেছে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে থাকবেন তিনি। কারণ তার জামিনের আবেদন বারবার খারিজ হয়ে যাচ্ছে।