নিউজবিনোদন

প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর পর ভয় পেয়ে গিয়েছিলেন সুশান্ত, সামনে এল নতুন তথ্য

দিশার মৃত্যুর প্রসঙ্গ উঠে এলো সুশান্তের মৃত্যু তদন্তে। সুশান্তের সঙ্গে দিশার শেষ কথা হয়েছিল এই পর্যন্ত তদন্তে জানা গেছে। অভিনেতার প্রাণসংশয় হওয়ার কারন হয়ত ওই বিষয়ে কোনো গোপন তথ্য জেনে যাওয়া। নেটিজেনরা এবং সংবাদ মাধ্যম এই দুটি মৃত্যুকে এই বিশ্লেষণের মাধ্যমে সংযোগ করছেন এবং দাবি জানাচ্ছেন এই মৃত্যু দুটি অস্বাভাবিক।

মালাডের এক পার্টিতে মৃত্যুর আগে উপস্থিত ছিলেন দিশা। সুশান্তের প্রাক্তন ম্যানেজার অর্থাৎ দিশাকে মৃত্যুর আগে ধর্ষণ করা হয় বলে জানান ওই পার্টিরই একজন প্রত্যক্ষদর্শী। সাউন্ড বক্স জোরে বাজেরে হয়েছিল দিশার আর্তনাদ চাপা দিতে এমনটাই জানা যায়। সুনীল শুক্লা সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু এবং পার্টনার তিনি মুখ খুললেন দিশার মৃত্যু সংবাদ নিয়ে। রোহন রাও দিশার প্রেমিক ৮ই জুন এর পার্টিতে উপস্থিত ছিলেন। সুনীল প্রশ্ন তুললেন দিশার মৃত্যুর পর রোহনের অপ্রত্যাশিত নিরবতা কে ঘিরে।

একাধিক প্রশ্ন উঠেছে রোহনের মুম্বাই থেকে অন্তর্ধান নেওয়ার ফলে। দিশার বন্ধু দ্বীপ আজমেরা, ইন্দ্রনীল বৈদ্য, হিমাংশু সহ আরো কয়েকজন ছিলেন ওই পার্টিতে সুনীলের মতে। সুনীল অর্থাৎ সুশান্তের জিম পার্টনারের অভিযোগ গ্রহনের সঙ্গে এরাও গা-ঢাকা দিয়েছে।

উনি প্রশ্ন তোলে করোনাকালে এই পার্টির যৌক্তিকতা নিয়ে এবং তার বক্তব্য ‘ লকডাউন চলাকালীন একটা পার্টি কিভাবে হল! উপস্থিত লোকজনের মেডিকেল টেস্ট কেন হল না’? সিবিআই এর হাতে দিশা সংক্রান্ত কিছু প্রমাণ তুলে দেবেন জানান সুনীল। সুশান্ত ও দিশার মৃত্যুর মোড় কি ঘোরাতে পারবে সুনীল? তা জানার জন্য সারা দেশের লোক উদগ্রীব হয়ে আছে।

Related Articles

Back to top button