নিউজবিনোদন

সুশান্ত মৃত্যুকান্ডে রিয়ার কোনো হাত নেই! রিয়ার মুক্তির দাবিতে গর্জে ওঠল বলিউড তারকারা

গোটা দেশ যেখানে রিয়া চক্রবর্তী বিরুদ্ধে সোচ্চার হয়েছেন, সেখানে বেশ কিছু বলিউড অভিনেতা অভিনেত্রীরা চক্রবর্তীর পাশে এসে দাঁড়িয়েছেন।সম্প্রতি চিকিৎসকেরা জানিয়েছেন যে সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্ট যা বলছে তাতে তার শরীরে কোনো রকম বিষক্রিয়া র লক্ষণ পাওয়া যায়নি। চিকিৎসক সুধীর গুপ্তার বক্তব্য অনুযায়ী, খুন নয়, বরং আত্মহত্যা করেছে সুশান্ত। তার বক্তব্যের উপর ভিত্তি করেই এবার রিয়া চক্রবর্তী জামিনের দাবি করে সোচ্চার হলেন স্বরা ভাস্কর।

স্বরা ভাস্বর ছাড়াও রিয়া চক্রবর্তীর পক্ষে সোচ্চার হয়েছেন কনিকা ধিলরা এবং অনুভব সিনহা। গত একমাস ধরে রিয়া চক্রবর্তী জেলে রয়েছেন, এই নিয়ে সোচ্চার হয়েছেন পরিচালক অনুভব সিনহা। অবিলম্বে রিয়া চক্রবর্তী কে রেহাই দেয়া হোক, এই বক্তব্য রেখেছেন অনুভব সিনহা। এছাড়াও অভিনেত্রী কনিকা বলেছেন যে কোনো প্রমাণ ছাড়া এই ভাবে রিয়া চক্রবর্তী কে আটকে রাখা উচিত হয়নি।

কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সুরে সুর মিলিয়ে স্বরা ভাস্কর টুইট করে বলেন যে,”আপনি একদম ঠিক বলেছেন স্যার”। সঙ্গে তিনি একটি হ্যাশট্যাগ দিয়ে বলেন যে,”রিলিজ রিয়া চক্রবর্তী”। সম্প্রতি কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেছিলেন যে,”আমরা সকলেই সুশান্তের মৃত্যুতে শোকাহত। কিন্তু যেভাবে একজন মহিলাকে মিথ্যাভাবে ফাঁসি দেওয়া হচ্ছে, তা কোনোভাবেই মেনে নেওয়া যাচ্ছে না। আমি বারবার বলছি যে রিয়া চক্রবর্তী একেবারেই নির্দোষ। অবিলম্বে তাকে মুক্তি দেয়া হোক। রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তাকে”।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর তাঁর মৃতদেহ কপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই ময়না তদন্ত করে জানা যায় যে দীর্ঘক্ষণ গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকার কারণে মৃত্যু হয়েছে সুশান্তের। কিন্তু সেই রিপোর্টে আসার সোনা হয় আবার নতুনভাবে ময়না তদন্তের নির্দেশ দেন সিবিআই। অপরদিকে এর মাঝখানে একটি অডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল যেখানে চিকিৎসক সুধীর গুপ্তা বলছেন যে,”সুশান্ত সিং রাজপুত কে খুন করা হয়েছে”।

একটি বেসরকারি সংবাদমাধ্যমের তরফ থেকে এই চাঞ্চল্যকর দাবি করা হয়েছে। তারপর এই সোশ্যাল মিডিয়াতে চাঞ্চল্য দেখা যায়। সকলেরই একটি বক্তব্য যে, নিজের বয়ান কেন পাল্টে ফেলেন চিকিৎসক।তিনি এর আগে সুশান্তের মরদেহের মাত্র ছবি দেখেই বলে দিয়েছিলেন যে এটি কোনোভাবেই আত্মহত্যা হতে পারে না বরং এটি পরিকল্পনামাফিক খুন। তাহলে কেন আবার নিজের বয়ান পাল্টে ফেলেন তিনি তা নিয়ে থেকে যাচ্ছে প্রশ্ন।

Related Articles

Back to top button