নিউজবিনোদন

সুশান্ত মৃত্যুকান্ডে নয়া মোড়, দীর্ঘ প্রতিক্ষার পর সামনে এল ভিসেরা রিপোর্ট, ফাঁস হল আসল রহস্য

সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টে উঠে এলো আবার একটি চাঞ্চল্যকর তথ্য। সুশান্ত সিং রাজপুতের দেহে কোন বিষক্রিয়া সন্ধান পাওয়া যায়নি। অর্থাৎ তার মৃত্যু কোন বিষক্রিয়া দ্বারা হয়নি। তবে সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি পরিকল্পনামাফিক কোন তা এখনো জানা যায়নি।সিবিআই এর তরফ থেকে এখনো পর্যন্ত এ বিষয়ে কাউকে ক্লিনচিট দেওয়া হয়নি।তারে খুব তাড়াতাড়ি সিবিআই তাদের রিপোর্ট জমা দিবে বলে খবর পাওয়া গেছে।

সূত্রের খবর অনুযায়ী, সোমবার সিবিআই এর সঙ্গে বৈঠক করেছিলেন এমসের ফরেনসিক দলের অধিকর্তা। চিকিৎসকদের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। সেই মেডিক্যাল ভোটের তরফ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে ইতিমধ্যে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় একের পর এক জিজ্ঞাসাবাদ শুরু করে দিয়েছে নারকটিকস কন্ত্রল বিউরো। বলিউডের প্রথম সারির নায়িকাদের এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে একে একে। এছাড়াও রিয়া চক্রবর্তী তাঁর দ্বিতীয় জামিনের আবেদনের সুশান্ত বাবার দিকে আঙুল তুলে জানিয়েছেন যে, সুশান্তের মৃত্যুর জন্য অনেকটা দায়ী তার বাবা এবং তার পরিবারের লোকেরা। শুধুমাত্র তাই নয়, সুশান্তের পরিবারের অনেকের ডিপ্রেশন নামক রোগটি ছিল। সুশান্তের মা চলে যাবার পর সুশান্ত ভেতরেও বাইপোলার ডিজঅর্ডার তৈরি হয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্তের ব্যাংক একাউন্টে কিন্তু কোথাও রিয়া চক্রবর্তীর নাম উল্লেখ করা নেই। সেখানে নমেনি হিসাবে রয়েছে সুশান্তের দিদির নাম। তাই সুশান্তের মৃত্যুর প্রসঙ্গে কাউকেই সন্দেহের তালিকা থেকে বাদ দিতে পারছে না কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কিছুদিনের মধ্যে সুশান্তের দিদি জামাইবাবু তের জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সব মিলিয়ে এখনই সুশান্তের মৃত্যুর কোন কিনারা হবে না বলে জানিয়ে দিয়েছে সিবিআই।

Related Articles

Back to top button