সুশান্তের স্বপ্ন ছিল ১ হাজার গাছ লাগানো, ১ লক্ষ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ভক্তরা

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছিল বেশ কয়েকটি স্বপ্ন। আর তারমধ্যে একটি স্বপ্ন হলো ১ হাজার গাছ লাগানো। যদিও বেঁচে থাকার সময় তিনি সেই স্বপ্ন পূরণ করে উঠতে পারেননি। আর এবার তার সেই স্বপ্ন পূরণ করলেন তার ভক্তরা।

তবে ফ্যানেরা ১ হাজার নয়, তাদের প্রিয় অভিনেতার জন্য তারা ১ লক্ষের বেশি চারা গাছ লাগালো। সুশান্তের বোন স্বেতা সিং এমন একটি খবর জানিয়েছেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয় গাছ লাগানোর একটি ভিডিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সেই পোস্টে প্লান্ট ফর সুশান্ত লিখে শ্বেতা লিখেছেন যে সারা বিশ্বে ১ লক্ষের বেশি গাছ লাগানো হয়েছে ,ধন্যবাদ স্বপ্ন পূরণের জন্য। সুশান্তের দিদির পোস্ট করা সেই ভিডিওতে গাছ লাগানোর কাজে অনেককেই দেখা গেছে। সেই ভিডিওতে সুশান্তের প্রাক্তন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা ও সিনেমা প্রযোজক মুকেশ ছাবরাও ছিলেন।

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লেখান্ডে নিজেও চারা লাগানোর একটি ছবি শেয়ার করে প্লান্ট ফর সুশান্ত সিং রাজপূত হ্যাশ ট্যাগ দেওয়ার পর লেখেন ‘তার স্বপ্নগুলো পূরণ করার মাধ্যমেই তাকে আমরা মনে রাখতে পারি। এর আগে অঙ্কিতা নিজেই নার্সারি থেকে গাছ কেনেন এবং সুশান্তের ভক্তদের গাছ লাগাতে অনুরোধ করেন। তিনি আরও লেখেন, সুশান্তের ৫০ টি স্বপ্নের মধ্যে একটি ছিল ১ হাজার গাছ লাগানো। আমার পক্ষ থেকে চেষ্টা করেছি তার স্বপ্ন পূরণে অবদান রাখতে। আশা করি অন্যরাও এতে অংশ নেবেন।