বিনোদনভাইরাল

অভিনয় জগতে পা রাখলেন সুস্মিতা সেনের বড় মেয়ে, ভাইরাল শুটিংয়ের ছবি

ভারতের চলচ্চিত্র জগতে একটি খুব পরিচিত মুখ হলো সুস্মিতা সেন। তিনি প্রাক্তন মিস ইউনিভার্স। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো মনের মানুষের পরিচয় দিয়েছেন বারবার। তিনি একমাত্র অভিনেত্রী যিনি বিবাহ না করে ও দুই কন্যাকে দত্তক নিয়ে মানুষ করেছেন। নিজের একটা পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন মেয়েদের সঙ্গে তার আর্থিক যোগের কথা। অনাথ আশ্রমে গিয়ে নাকি তিনি নিজের পছন্দ মত নাম ধরে রেখেছিলেন, যে শিশুটি সাড়া দিয়েছিল তাকেই আপন করে নিয়েছেন তিনি। তারপর কেটে গেছে বহু বছর। আদর এবং ভালোবাসা বড় করে তুলেছেন তাদের। তার মধ্যে বড় কন্যাটি সম্প্রতি একুশে পা দিয়েছে। মায়ের আদর্শ মেয়ে ও বলিউড অভিনেত্রী হিসেবে নিজের পরিচিতি লাভ করার চেষ্টা করছে। সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা সেন এর শুটিং শুরু হয়েছে জল্পনা কল্পনা।

শোনা যাচ্ছে যে, ছবির নাম সুত্তাবাজি। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গেছে তার। ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে যে, সিনেমার সমস্ত কলাকুশলীদের নতুন প্রজন্মের। বিশেষত নারী-স্বাধীনতা প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবিটি। মা এবং মেয়ের সম্পর্ক পেক্ষাপটে তৈরি হয়েছে পুরো কাহিনীটি। ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা সেনের বড় কন্যা রেনে। তার বাবা এবং মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাহুল ভরা এবং কোমল চব্রিয়া কে। ছবির পরিচালক নবাগত কবির খুরানা।

View this post on Instagram

#Suttabaazi Day 1

A post shared by kªƁǝǝƦ khuƦªƝª (@kabeerkhuranaofficial) on

সম্প্রতি ২১ বছরে পা দিলো সুস্মিতা কন্যা রেনে। ছুটির অবসরে পরিবারের সঙ্গে ছবি আপলোড করেছে সুস্মিতা। ছবি তোলা হয়েছে তার দুই পালিতা কন্যা রেনে, আলিশা এবং সুস্মিতার প্রেমিক রহমান।

Related Articles

Back to top button