বিনোদনভাইরাল

১৫ বছরের ছোট ছেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা সেন, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

তাদের প্রেম নিয়ে আর কিছু বলার নেই। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারি কমবেশি সকল ব্যক্তিই সুস্মিতা সেন এবং রোহমান শলের প্রেম কাহিনী জানে। আর জানবেই না কেন, নিজের থেকে ১৫ বছরের ছোট ছেলের সাথে প্রেম করেন সুস্মিতা সেন। যার জন্য তাকে অনেক সমলচিত হতে হয়। তাদের ব্যাপারে অনেক গুজব সোশ্যাল মিডিয়ায় রটে। কিন্তু এরমধ্যেই তাদের এক নতুন ভিডিও সামনে এলো। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুস্মিতা ও রোমান এখনো বিয়ে করেননি। তারা এখনও লিভ ইন করছেন। তাদের কাছে জানতে চাওয়া হয় তাঁরা কবে বিয়ে করছেন! আদেও কি তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা আছে

সম্প্রতি সুস্মিতা সেনকে লাইভ চ্যাট এ দেখা গেছে রোহমান শলের সাথে। যেখানে অভিনেত্রী জানান তাকে ওই লাইভ চ্যাটে যেকোন রকমের প্রশ্ন করা যাবে। নানান ধরনের প্রশ্নের মাঝে এই বাঙালি অভিনেত্রী কবে বিয়ে করবেন সেই প্রশ্ন উঠে আসে।

সুস্মিতা প্রথমে হেসে ফেলেন প্রশ্নটি শুনে। হাসি থামিয়ে অভিনেত্রী রোহমানের দিকে তাকিয়ে বলে বিয়ে সংক্রান্ত বিষয়ের প্রশ্ন। রোহমান শুনে এসে জানাবেন, এমনটাই উত্তরে বলেন তিনি। এরপর সুস্মিতা মজার ছলে বললেন, তিনি প্রতিবেশীর কাছ থেকে জেনে এসে পরে জানাবেন।

বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেন প্রায় ১৫ বছরের বড়ো রোহমান শলের থেকে। তবে সুস্মিতা সেন বার বার প্রকাশ করেছেন যে বয়স তাদের সম্পর্কের মধ্যে কোনদিনও বাধা হয়ে দাঁড়াতে পারে নি। বর্তমানে রোহমান শলের সঙ্গে থাকছেন সুস্মিতা এবং তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশা।

Related Articles

Back to top button