বিনোদন

চুপিসারে সেরেছিলেন বিয়ে, চার মাসের মাথায় পুত্র সন্তানের জন্ম দিলেন স্বপ্না চৌধুরী

বিয়ের চার মাসের মাথাতেই হয়ে গেলেন মা। খবরটি প্রকাশ্যে আসতেই সংবাদ শিরোনাম -এর শীর্ষে এখন স্বপ্না চৌধুরী। চলতি বছরের জুলাই মাসেই তিনি প্রথমবার তার সিঁদুর পরা ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন ভক্তদের সাথে আর অক্টোবরের শুরুতেই জন্ম দিলেন পুত্র সন্তানের।

তার নাচ-গানের ঠুমকায় মাতিয়ে রেখেছেন সমগ্র হিমাচল কে। হ্যাঁ এখানে হরিয়ানার গায়িকা স্বপ্না চৌধুরীর কথা বলা হচ্ছে। এখনো পর্যন্ত এই সুন্দরী তার পারফরমেন্সে দ্বারা ছিনিয়ে নিয়েছেন একাধিক শিরোনাম এবং সেই সমস্ত ভিডিও বিপুলভাবে ভাইরালও হয়েছে।

30 বছর বয়সী এই সুন্দরী কবে কার সাথে সাতপাকে বাঁধা পড়বে সেই নিয়ে অনেকদিনের জল্পনা-কল্পনা ভক্তদের মধ্যে। জানা গিয়েছিল চলতি বছরের শুরুতেই নিজেরই রাজ্যের কারো সাথে সাত পাকে বাঁধা পড়বেন এই গায়িকা তবে সুপাত্র টিকে সেটি প্রকাশ্যে আসেনি। অবশেষে তার ভক্তদের কৌতুহল দমন হয়। প্রকাশ্যে আসে সু-পাত্রের নাম। অবশেষে জানা যায় পাত্রের নাম বীর সাহু। তিনি হরিয়ানার অত্যন্ত জনপ্রিয় একজন মুখ।

যদিও স্বপ্না আর বীর কবে তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেছেন সেই সংবাদ প্রকাশে আসেনি। বিগত চার বছর ধরে একে অপরের সাথে ডেটিং চালাচ্ছিলেন বলে জানা গিয়েছিল। মনে করা হচ্ছে করোনা পরিস্থিতির জন্য নিজেদের বিয়ের খবর প্রকাশে আনেননি।

চলতি বছরের জুলাই মাসে প্রথমবার নিজস্ব অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি সিঁদুর পরা ছবি পোস্ট করে স্বপ্না যেটি দেখে জানা যায় তিনি বিবাহ করেছেন। এরপরই চার মাসের মাথাতেই অর্থাৎ অক্টোবরেই পুত্র সন্তানের জন্ম দেয় স্বপ্না যদিও এই সংবাদটি নিজের মুখেই স্বীকার করেছেন বীর। খবরটি প্রকাশ হওয়ার সাথে সাথেই হরিয়ানা সুন্দরী সংবাদ মাধ্যমের শীর্ষে পৌঁছে যান।

Related Articles

Back to top button