Oh Laila: সানি লিওনির বিখ্যাত আইটেম গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবতী, রইল ভিডিও

309

রাইস মুভির বিখ্যাত গান “লায়লা মে লায়লা” কথা মনে আছে? সানি লিওনির এই বিখ্যাত আইটেম সং মুক্তি পেয়েই ঝড় তুলেছিল মার্কেটে। তবে আজও সেই গানের ক্রেজ সমানভাবে বিদ্যমান! ইউটিউব খুললেই দেখা মেলে নানা নামি অনামি শিল্পীদের দ্বারা “লায়লা মে লায়লা” গানটিতে ডান্স কভার। সম্প্রতি এই গানে কোমর দুলিয়ে ভাইরাল হলেন এক সুন্দরী যুবতী।

ভাইরাল হওয়া ভিডিওটিতে যে যুবতীকে দেখা যাচ্ছে তার নাম স্বপ্না পাউডেল। লাল রঙের ব্লাউজ এবং হলুদ রঙের ঘাগড়া পরিহিত অবস্থায় এই যুবতীর প্রতিটি ডান্স স্টেপ নজর কেড়েছে দর্শকদের। বলিউডি ডান্স স্টেপ এর পাশাপাশি তিনি করে দেখিয়েছেন অসাধারণ বেলি ডান্স। তার কোমরে ঠুমকায় ও শরীরী অঙ্গভঙ্গিতে এই নাচটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে বেশী সময় নেয়নি।

আরও পড়ুন:   স্টিমারের ওপর থেকে খাবার দিতে গিয়ে বিপত্তি, মাংসের লোভে ওপরে উঠল কুমির, ভাইরাল ভিডিও

যুবতীটির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা মিলবে নানান বলিউডি ডান্স সং এ অসাধারণ পারফরমেন্সের। কখনো বা নিজের মতো করেই ডান্স স্টেপ করে ভিডিও শুট আবার কখনো ফাঁকা ঘরে টিভি চালিয়ে সেই গানে ডান্স কভার তৈরি করে পোস্ট করে থাকেন তিনি। তার এই সকল ইমিটেটিং ভিডিওগুলি বহু আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে আসছে যার মাধ্যমে তিনি হয়ে উঠেছেন ইনস্টাগ্রামে এক অতি পরিচিত মুখ।

বর্তমানে শুধুমাত্র ইন্টারনেট ও মুঠোফোনের দৌলতে নানান নামিদামি প্রতিভারা পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। নিজেদের পরিচিতি তৈরি করার মাধ্যমে সেখান থেকে ক্যারিয়ার বানিয়ে লক্ষ লক্ষ টাকা আয় করছেন এই সকল সোশ্যাল মিডিয়া সেলিব্রিটিরা। বর্তমানে জীবনের রাস্তা খুব সহজ বানিয়ে দিতে এই দুই একবিংশ শতাব্দীর আবিস্কারকে ধন্যবাদ না দিয়ে পারা যায় না।