Homeবিনোদনরিল লাইফে প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, প্রকাশ্যে এল বেবি...

রিল লাইফে প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, প্রকাশ্যে এল বেবি বাম্পের ছবি

রিয়েল লাইফে মা হয়েছেন অনেকেই। এবার রিল লাইফে মা হতে চলেছেন নায়িকা স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বর্তমানে তিনি ‘কি করে বলবো তোমায়’ (ki kore bolbo Tomay) ধারাবাহিকে কাজ করছেন। তবে খুব বেশিদিনের ধারাবাহিকটি চলবে না। তা জানিয়েছেন অভিনেত্রী নিজেই। ইতিমধ্যে শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে। তাই তার মন খারাপ। কিছুদিন আগেই শেষ হয়েছে এই শুটিং। তবে শেষ পর্ব সম্প্রচারিত হবে গত ৬ আগস্ট।

শেষ এপিসোড কেমন হতে চলেছে এক সংবাদমাধ্যম থেকে স্বস্তিকা দত্তের কাছে জিজ্ঞাসা করলে, অভিনেত্রী বলেছেন,”আমাদের প্রযোজক একদমই চাননি সমাজের উদ্দেশ্যে কোন নেতিবাচক বার্তা দিয়ে আমাদের ধারাবাহিক শেষ হোক। তাই তিনি বরাবর ইতিবাচক দেখাতে চেয়েছেন শেষ পর্বে। তবে সবটা তো এখন বলতে পারব না। তবে এটা বলতে পারি একটা মিষ্টি গান দিয়ে শেষ হবে আমাদের এই শেষ পথচলা।” তবে এছাড়াও শেষে থাকছে কি রকম চমক সেটা জানতে অবশ্যই দেখতে হবে কি করে বলবো তোমায় ধারাবাহিকের শেষ এপিসোড। অভিনেত্রী স্বস্তিকা এ প্রসঙ্গে নিজে বলেছেন, “একেবারেই খুশিতে ভরপুর শেষ এপিসোড। সামনের সপ্তাহেই সেন পরিবারে নতুন সদস্য আসবে। তাকে এবং কর্ণ-রাধিকাকে নিয়ে খুব সুন্দর একটা গান দিয়ে জার্নি শেষ হবে।”

শুটিং শেষ হয়ে যাচ্ছে বলে মন খারাপ সবারই। প্রায় এক দশক ধরে কাজ করছেন অভিনেত্রী স্বস্তিকা। তবে কোনো ধারাবাহিকেই তিনি মা হননি, এই প্রথম জি বাংলার দৌলতে তিনি পর্দায় মা হয়ে উঠেছেন। দীর্ঘ প্রায় দুই বছরের পথ চলা শেষ হয়ে আসছে। অনস্ক্রিন এর পাশাপাশি অফ স্ক্রিনেও খুব ভালো বন্ধু হয়ে গেছিলেন স্বস্তিকা এবং কুশল আহুজা। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন,”ছ’টা মেগা করেছি। যখন যাঁদের সঙ্গে অভিনয় করি, পরিবারের মতো হয়ে যান। এখানেও ক্রুশলের সঙ্গে অনস্ক্রিন এবং অফস্ক্রিন খুব ভাল বন্ধু হয়ে গিয়েছি। পর্দায় যতই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করুন, মানসী খুব হেল্পফুল, অনেক কথা শেয়ার করেছি ওঁর সঙ্গে। ফলে ভীষণ খারাপ লাগা কাজ করছে।”

তবে আপাতত জানা গেছে অভিনেত্রীর এরপর কোন কাজ নেই। তিনি পূজা অব্দি ছুটি কাটাতে চান। তবে এখন অব্দি কোন সিরিয়ালের জন্য সাইন না করলেও অভিনেত্রী ইচ্ছা আছে যদি মাঝে ওয়েব সিরিজ করার সুযোগ পান তিনি ওয়েব সিরিজ করবেন। এর পাশাপাশি চলবে অভিনেত্রীর লুক টেস্ট। চলবে বিভিন্ন রকম মেকাপ এক্সপেরিমেন্ট।

MOST POPULAR ARTICLES