বিনোদন

দূর্গা পুজোতে নজরকাড়া ফটোশুট স্বস্তিকা মুখার্জির, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

স্বস্তিকা মুখোপাধ্যায়,চিরকাল মুখের উপর স্পষ্ট কথা বলার জন্য খবরের শিরোনামে থাকে তার নাম। চিরকালই স্পষ্টবাদী বলে তাকে জানা যায় চরিত্রের দিক থেকে হোক অথবা নিজেকে সাজিয়ে তোলার দিক থেকে হোক,বরাবর তিনি ভিন্ন স্বাদের অথবা বলা যেতে পারে গড্ডালিকা প্রবাহে না ভেসে স্রোতের বিপরীতে চলতে তিনি ভালোবাসেন।

পুজোর প্রাক্কালে অন্যান্য অভিনেত্রী দের মত একেবারে অন্য সাজে দেখা গেল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় কে। চিরাচরিত সাজের বাইরে গিয়ে অন্য একটি লুক নিয়ে তিনি ধরা দিলেন সকলের সামনে। তার পরনে রয়েছে লাল ব্লাউজ এবং পরে রয়েছে অফ হোয়াইট একটি শাড়ি। গায়ে হলুদের গহনা পড়ার মতো মাথায় দিয়েছেন অন্যরকম সাজ।নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই ছবি পোস্ট করে তিনি সকলকে শুভ ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন,”পাড়ায় ঢাকের আওয়াজ শোনা যাচ্ছে। মাইকে শোনা যাচ্ছে মন্ত্র। এটুকু পেলেই হল। শুভ ষষ্ঠী”।

ছবিগুলি নিজে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এ পোস্ট করে তিনি সকল নেটিজেন কে শারদীয়ার প্রীতি এবং শুভেচ্ছা জানিয়েছেন। অন্য ছবির মতো এই ছবিগুলি ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় নি। প্রত্যেকে অভিনেত্রীর এই নতুন সাজ কে পছন্দ করেছেন। তিনি যে চিরকালই সুন্দর, তা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত উল্লেখ্য,সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমাতে অসাধারণ অভিনয় করে সকলকে মাতিয়ে দিয়েছিলেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।সুশান্তের মৃত্যুর পর তিনি তার এবং প্রয়াত অভিনেতা একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন, এই ছবি পোস্ট করার জন্য তাকে কিছু বিকৃত মানসিকতার মানুষের সম্মুখীন হতে হয়। সোশ্যাল মিডিয়াতে তাকে উদ্দেশ্য করে ধর্ষণের হুমকিও দেওয়া হয়।কিন্তু তিনি এই সবকিছুর মোকাবেলা করেছেন খুব সাহসিকতার সঙ্গে। অবিলম্বে পুলিশের কাছে এফআইআর করে ধরিয়ে দিয়েছেন ওই দুই যুবককে।

Related Articles

Back to top button