Homeবিনোদনরাখিতে পাশে নেই ভাই, আবেগঘন সুশান্তের দিদি, শেয়ার করলেন অদেখা ছবি

রাখিতে পাশে নেই ভাই, আবেগঘন সুশান্তের দিদি, শেয়ার করলেন অদেখা ছবি

গত বছর 14 ই জুন প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর কেটে গিয়েছে এক বছর। রক্ষাবন্ধনের দিনে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti) আবারও সুশান্তের স্মৃতি রোমন্থন করলেন।

সুশান্তের দিদি শ্বেতা তাঁদের শৈশবের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে ভাইকে রাখির শুভেচ্ছবার্তা জানিয়ে বলেছেন, তাঁরা চিরকাল একসঙ্গে থাকবেন। এর সঙ্গেই ‘গুড়িয়া গুলশন’ হ্যাশট‍্যাগ ব্যবহার করেছেন শ্বেতা। শ্বেতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছি পিঠোপিঠি ভাইবোন শ্বেতা ও সুশান্ত একে অপরের হাত ধরে খুব হাসছেন। দুজনেই যথেষ্ট ছোট। শ্বেতার শেয়ার করা ছবিতে অনেকেই ইমোজি দিয়ে সুশান্তের প্রতি ভালোবাসা জানিয়েছেন।

গত বছর 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের মৃতদেহ। প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার তত্ত্ব উঠে এলে সুশান্তের পরিবার তা মানতে চাননি। এরপর সুশান্তের মৃত্যুর তদন্তভার যায় সিবিআই-এর হাতে। কিন্তু দিল্লির এইমস-এ দ্বিতীয়বার ময়নাতদন্তের রিপোর্টেও সুশান্তের মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যার কথা বলা হলে সুশান্তের পরিবারের সদস্যরা বলেন, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টকে প্রভাবিত করা হচ্ছে।

অপরদিকে সুশান্তের জন্মদিনে অ্যাস্ট্রোফিজিক্স নিয়ে পড়তে ইচ্ছুক পড়ুয়াদের জন্য সুশান্তের স্মৃতিতে একটি স্কলারশিপ ঘোষণা করেছেন। এছাড়াও সুশান্তের ইচ্ছা অনুযায়ী, এক হাজারটি বৃক্ষরোপণ করেছিলেন শ্বেতা।

MOST POPULAR ARTICLES