Homeবিনোদনশাড়ি ছেড়ে টপ জিন্সে তুমুল নাচ শান্টুর বৌ পূর্ণার, ভাইরাল ভিডিও

শাড়ি ছেড়ে টপ জিন্সে তুমুল নাচ শান্টুর বৌ পূর্ণার, ভাইরাল ভিডিও

মালাইকা অরোরা (Malaika Arora), অমৃতা অরোরা (Amrita Arora) ও আরও একাধিক সেলিব্রিটির পর এবার ‘টাচ ইট’-এর সঙ্গে বুটি ডান্স করলেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। ‘টাচ ইট’-এর সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানালেন তিনি।

স্বীকৃতির শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে রিপড জিনস ও টি-শার্ট। ‘টাচ ইট’-এর সঙ্গে স্বীকৃতির নিখুঁত বুটি ডান্স সকলের নজর কেড়েছে। ফলে এই ভিডিও স্বীকৃতি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সবাই রীতিমতো হার্ট ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন স্বীকৃতির কমেন্ট বক্স। ভিডিওটি শেয়ার করে স্বীকৃতি লিখেছেন, নাচ তাঁকে খুশি রাখে।

তবে স্বীকৃতি কোনোদিন নিজেকে মিডিয়ার সামনে অধিক মাত্রায় মেলে ধরতে চান না। চলতি বছর জুন মাসে নিজের জন্মদিনটিও তিনি অত্যন্ত ঘরোয়াভাবেই পালন করেছেন। তাঁর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর পরিবার ও খুব ঘনিষ্ঠ বন্ধুরা। কেক, চকোলেটের সঙ্গে স্বীকৃতি পেয়েছিলেন প্রচুর ফ্যান মেল। এছাড়াও তাঁর সহকর্মীরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)

‘খেলাঘর’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেছেন স্বীকৃতি। এই সিরিয়ালে তাঁর বিপরীতে রয়েছেন সৈয়দ আরফিন (Syed Arfin)। অসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত গুন্ডা শান্টুর সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় পূর্ণার। অভিজাত বাড়ির মেয়ে পূর্ণা প্রথমে এই বিয়েকে মন থেকে মেনে নিতে না পারলেও পরবর্তীকালে শান্টুর অতীত ইতিহাস জানার পর বুঝতে পারে, সবাই শান্টুকে এতদিন ব্যবহার করেছে। শান্টুকে ধীরে ধীরে অপরাধের পথ থেকে সরিয়ে আনতে সচেষ্ট হয় পূর্ণা। এমনকি শান্টুও চেষ্টা করে পূর্ণার পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়ার। পূর্ণার চরিত্রে স্বীকৃতির অভিনয় প্রশংসিত হয়েছে। শান্টুর চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরফিন।

MOST POPULAR ARTICLES