কেমন যাবে আপনার দিনটি ! দেখে নিন আজকের রাশিফল, রবিবার ১৭ মে ২০২০

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ: আজ গুরুত্বপূর্ণ কাজে আপনার বিপত্তি আসতে পারে। ব্যবসার দিক থেকে আজকে আপনার দিনটি ভালো যাবে। আপনার কাছের কোন মানুষের কাছ থেকে আপনি আঘাত পেতে পারেন। আজ আপনার কোন একটি আশা পূরণ হতে পারে।

বৃষ: দিনটি ভালো কাটবে। নানা দিক থেকে আজ কর্মের সুযোগ আসতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। পিতা শরীর নিয়ে চিন্তা হতে পারে।

মিথুন: শিল্পীদের জন্য সামনে সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহী হতে পারেন। কর্ম ক্ষেত্রে প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো যাবে না। কোন কোন একটা সামান্য বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট: উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা প্রতিকূল। আজ কোন আশা ভঙ্গ হতে পারে। আর্থিক অনিশ্চিয়তা বৃদ্ধি পাবে। অতিরিক্ত রাগের কারনে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

সিংহ: দিনটি ঝামেলাপূর্ণ যাবে। রাস্তায় চলাফেরায় খুব সতর্কতা প্রয়োজন। কারো কাছ থেকে কোন মূল্যবান বস্তু পেতে পারেন। দাম্পত্য কলহে শিকার হতে পারেন।

কন্যা: নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। আদ যানবাহনে ওঠা-নামার বিশেষ সাবধানতা প্রয়োজন। আজ দীর্ঘ দিনের আশা পূরণ হবে। শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

তুলা: চাকরিজীবীদের জন্য সময়টা দারুন যাবে। ব্যবসার ক্ষেত্রে লোকসান হতে পারে। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। মানসিক কোনো চিন্তা দূর হবে।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

ধনু : দিনটি ভালো যাবে। স্ত্রীর কোন উপদেশে আজ লাভবান হতে পারেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতি হতে পারে। প্রেমের তৃতীয় কোনো ব্যক্তির জন্য অশান্তি হতে পারে।

মকর: আজ প্রচুর অর্থব্যয় হতে পারে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। শত্রুর মন জয় করতে পারেন।

কুম্ভ: আজ আপনার ব্যবহার খরাপ হতে পারে। সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে।

মীন: দাম্পত্য জীবনে অশান্তি বাড়তে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। জটিল কোন সমস্যা আজ ভোগাতে পারে।