দিনটি কেমন যাবে ? দেখে নিন আজকের রাশিফল, মঙ্গলবার ২৯ মে ২০২০

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ রাশি: কর্ম ক্ষেত্রে আজ সম্মান ও প্রশংসা পাবেন। বৈদেশিক ব্যবসা-বাণিজ্য কিছু টা বাঁধা বিপত্তির আশঙ্কা রয়েছে।সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।শারীরিক দূর্বলতা দেখা দিতে পারে। এবং পায়ের নিচে কোন আঘাত লাগতে পারে।

বৃষ রাশি: কোন ব্যক্তির কারণে মান বৃদ্ধি পেতে পারে আজ। স্বামী স্ত্রী মিলনের জন্য মানসিক চাপ বৃদ্ধি হতে পারে। কোনও ব্যাঙ্ক ঋণ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেবেন না আজ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা নিতে পারেন।

মিথুন রাশি: আজকের দিনটি ভালো যাবে। কমবেশি সকল কাজে সাফল্য পাবেন আজ। বাড়তি আয়ের যোগ রয়েছে। আজ নিজের কারো জন্য মানসিক পীড়া হতে পারে। অতিরিক্ত কথা বলায় ক্ষতি হতে পারে।

কর্কট রাশি: দিনটি ভালো যাবে না।কর্মস্থলে সহকর্মীদের আচরনে সন্তুষ্ট হতে পারবে না। ব্যবসায়ীরা তথ্য বিভ্রাটের শিকার হতে পারেন।নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। ডাক্তারের ব্যাপারে খরচ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত দৌড়ঝাপের শারীরিক দুর্বলতা আসতে পারে।

সিংহ রাশি:কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে আজ। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে।

কন্যা রাশি:ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি পেতে পারে।লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, না হলে বিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা করতে পারে। পেটের কোন সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি:কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। প্রতিবেশী জন্য অশান্তি বাড়তে পারে। কাজে কোন চিন্তার কারণে মনে কষ্ট আসতে পারে। বন্ধু দ্বারা কোন ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি: আজ অশুভ কিছু ঘটতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে অশান্তি হতে পারে। বাড়তি খরচ হবে আজ।

ধনু রাশি: ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরের কোন ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভালো সুযোগ আসতে পারে। লজ্জাজনক কোন কাজ আপনার দ্বারা হতে পারে।

মকর রাশি: কর্মক্ষেত্রের সুনাম বৃদ্ধি পাবে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। বিদেশে থাকা কোন বন্ধুর জন্য মন খারাপ হতে পারে।

কুম্ভ রাশি:ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থ ব্যপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা থেকে সাবধানে থাকুন।

মীন রাশি: আজ মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে।ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পার। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। লিভার জনিত সমস্যায় ভোগান্তি হতে পারে।