মা হতে চলেছেন রানি রাসমণির ‘ভবতারিণী’ দেবী, তনুশ্রীর পরিবর্তে দেখা গেল নতুন অভিনেত্রীকে

5

রানী রাসমণি সিরিয়ালে মা ভবতারিণীর সাজে যাকে আমরা দেখেছিলাম তিনি অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। এই তনুশ্রী ভট্টাচার্য একধারে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে একই সঙ্গে অভিনয় করতেন রানী রাসমণি সিরিয়ালে। তবে এবার তিনি সাময়িক সময়ের জন্য অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। কারণ এই অভিনেত্রীর পরিবারে খুশির হাওয়া বইতে চলেছে। তিনি অন্তঃসত্ত্বা।

গত জুলাই মাসে বিভিন্ন সংবাদমাধ্যমগুলিতে এই সুসংবাদটি শোনা যায়। তনুশ্রী নিজেও এই ব্যাপারটি স্বীকার করে নিয়েছেন। তিনি গর্ভবতী। গর্ভবতী হওয়া কালীন সময়ে বেশ কিছুদিন তিনি কাজ চালিয়ে ছিলেন। কিন্তু যত সময় এগিয়ে আসছে ততই তাঁর পক্ষে শুটিং করা অসম্ভব হয়ে পড়ছে। কারণ ভবতারিণীর ভারী মেকআপ আর কস্টিউমে তাঁর বেশ অস্বস্তি হচ্ছে। এছাড়াও ধীরে ধীরে তাঁর শরীরে মাতৃত্বের চিহ্নগুলিও ক্রমশ প্রস্ফুটিত হচ্ছে। তাই এবার প্রয়োজন অভিনয় থেকে বিরতি নেওয়া।

এবার দর্শকরা তনুশ্রীর বদলে ভবতারিণী রূপে দেখবেন রুম্পা কে। শেষ দিনে রানী রাসমনির অভিনয় সেটে আবেগঘন হয়ে পড়েছিলেন তনুশ্রী। সহকর্মীদের ভালোবাসা আর যত্নে আপ্লুত হয়ে সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, ‘‘এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’’ এইদিন তনুশ্রীর হাতে ফুল এবং চকলেট তুলে দিতে দেখা যায় রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ দাস কে। সেখানে সারদামণি অর্থাৎ সন্দীপ্তা সেন ও উপস্থিত ছিলেন।

প্রায় আড়াই বছর আগে টেলি পর্দার এক পরিচালক শমীকের সঙ্গে বিয়ে হয়েছিল তনুশ্রীর। এই অভিনেত্রী জানিয়েছেন তারা প্রেগনেন্সির কোনো পরিকল্পনা করেন নি হঠাৎই এই সুখবর পান। তাঁর বিশ্বাস যে মা ভবতারিণীর আশীর্বাদে তাদের কোলে একটি সন্তান আসতে চলেছে। বাচ্চা প্রসবের কিছুদিন পর থেকে আবার অভিনয় জগতে ফিরতে চান এই অভিনেত্রী। তবে এখন মাতৃত্বকালীন ছুটি বেশ আনন্দের সঙ্গে কাটাতে চান পর্দার এই মা ভবতারিণী।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান করে সবাইকে চমকে দিল 'কৃষ্ণকলির' নিখিল, তুমুল ভাইরাল ভিডিও