‘হাতি ভাই’-এর পর প্রয়াত হলেন ‘Tarak Mehta Ka Ooltah Chashma’ খ্যাত অভিনেতা ‘নুটু কাকা’

65

হিন্দি টেলিভিশন জগতের বর্ষীয়ান অভিনেতা প্রয়াত হলেন আজ অর্থাৎ ৩ অক্টোবর। যারা হিন্দি ধারাবাহিকের ভক্ত তারা নিশ্চয় Taarak Mehta Ka Ooltah Chashmah অথবা Khichdi অথবা Sarabhai vs Sarabhai এর মতন কৌতুক ধারাবাহিক দেখেছেন। এই সবকটিই ধারাবাহিকে কাজ করেছেন অভিনেতা ঘনশ্যাম নায়েক।

Taarak Mehta Ka Ooltah Chashmah হাস্য কৌতুক ধারাবাহিকে তিনি ছিলেন সকলের প্রিয় নটু কাকা। সেই ‘নটুকাকা’ ক্যানসার আক্রান্ত হয়ে প্রয়াত হলেন।

আরও পড়ুন:   প্রথম স্ত্রীয়ের সহকারীর সথে প্রেম, তারপর লিভ-ইন, ১৬ বছর একসাথে সংসার করছেন আমির ও কিরণ

তিনি ২০২০ থেকেই অসুস্থ ছিলেন। মাঝে শ্যুটিং থেকে বিরতি পর্যন্ত নিয়েছিলেন। সেইসময় গল্পে দেখানো হয়েছিল যে নটুকাকা লকডাউনের জন্য গ্রামে গিয়েছে। করোনার জন্য মুম্বাইতে আসতে দেয়নি জেঠালাল। অবশ্য কিছু মাস পর্যন্ত তাকে নিয়মিত ধারাবাহিকে দেখা যাচ্ছিল। কিন্তু, হঠাৎ তার মৃত্যু সংবাদ আসে। মৃত্যুর সময় তার বয়স হয় ৭৭|

শুধুমাত্র ধারাবাহিকের হাত ধরেই ঘনশ্যাম নায়েকের উত্থান নয়। মাত্র ৭ বছর বয়সে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন তিনি। প্রথম তিনি শিশুশিল্পী হিসেবে কাজ করেন ১৯৬০ সালে ‘মাসুম’ ছবির মধ্যে দিয়ে। এরপর তিনি ১০০-র বেশি গুজরাটি ও হিন্দি ছবিতে কাজ করেছেন। বলিউডের হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাকে, এই যেমন হাম দিল দে চুকে সনম’, ‘তেরে নাম’, ‘চোরি চোরি’, বা ‘খাকি’। প্রসঙ্গত, আজকের দিনে শুধু ঘনশ্যাম নায়েক যে মারা গিয়েছেন এমনটা নয়, আজকের দিনে প্রয়াত হয়েছেন মনোজ বাজপেয়ীর বাবা রাধাকান্ত বাজপেয়ী। তারও আজ শেষকৃত্য সম্পন্ন হয় দিল্লীতে। তিনিও বয়সজনিত সমস্যায় ভুগছিলেন। যদিও মনোজ বাজপেয়ীর বাবা সিনেমা জগতের মানুষ নন, কিন্তু ইন্ডাস্ট্রির দুজন মানুষের নক্ষত্রপতন হয় আজ।