চা কাকু ছেলে সমেত সোশ্যাল মিডিয়ায় এসে তুলে ধরলেন নিজের আর্থিক করুন পরিস্থিতির কথা

সোশ্যাল মিডিয়ায় এখন মারাত্মক ভাইরাল ‘আমরা চা খাব না’ ভিডিটি । এবার ছেলেকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ার সামনে এলেন সেই সেলিব্রেটি চা কাকু। তার আসল নাম মৃদুল কান্তি দেব। ছেলের নাম অজিত দেব। গায়ে গামছা পরা সরল চেহারার মানুষটি  জনতা কার্ফুতে চা খেতে এসেছিল কলকাতার একটি ছোট্ট চায়ের দোকানে। একটি মেয়ের কন্ঠস্বর শোনা যায় যে ভিডিওটি করছিল।

এর পরেই সেই মেয়েটির প্রশ্ন করে জনতা কার্ফুতে ‘কেন তোমরা চা খেতে এসেছো’ ? উত্তরে মৃদুভাবে বলেছিল আমরা কি চা খাব না, খাবোনা আমরা চা। এই কথা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মিম।  খিল্লির বন্যা বয়ে চলছে এখনো। সম্প্রতি একটি ভিডিওতে জানা যায় মৃদুল বাবুর আসল পরিচয়। তিনি খেটে খাওয়া মানুষ। সেদিন চা খেতে বের হয়ে খানিকটা না হয় অন্যায় করেছে। তাই বলে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এতটা ট্রল মিম বোধ হয় ঠিক নয়।

এরপরে আর একটি ভিডিও সামনে আসে। যেখানে দেখা যায় মৃদুল বাবু ও তার ছেলেকে। ছেলেটি ভিডিওটিতে তার পরিবারের দুর্দশার কথা তুলে ধরেন। এবং তার সেলিব্রিটি বাবাকে একটা ভালো কাজের জোগাড় করে দিতে বলেন দর্শককে। দুটো ভদ্রস্থ রোজগার আসুক ঘরে। বাবাকে যেন আর মাটি কাটতে যেতে না হয়। কেউ সাহায্যের জন্য এরপর এগিয়ে আসবেন কিনা, জানা নেই তার।

হয়তো এই মিনতি টুকু নিষ্ফলে যাবে। ঠিক আর-পাঁচটা ক্ষেত্রে যা হয়।  তাঁর প্রাত্যহিক পেশাতেই আটকে থাকবেন মৃদুলবাবু , কোনরকমে জীবন যাপন করবেন তারা। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসি ঠাট্টা আর কয়দিন চলবে। তারপর, ভুলে যাবে সবাই।