বিনোদন

মা হতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী, ভাইরাল হল বেবি বাম্পের ছবি

খুব শীঘ্রই আরো একজন অভিনেত্রী মা হতে চলেছেন। তিনি আর কেউ নয়, বাংলা সিরিয়ালের অতি পরিচিত মুখ মধুবনী গোস্বামী। বাবা হতে চলেছেন অভিনেতা রাজ গোস্বামী।সম্প্রতি তাদের ইনস্টাগ্রাম পোস্ট দেখে পাওয়া গেল ছোট্ট শিশু আসার ইঙ্গিত। সম্প্রতি মধুবনী তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন,”প্রেমে পরতে চলেছি আবার, আরো একবার। সারা জীবনের মতো, তবে এবার কিন্তু রাজা গোস্বামী র সঙ্গে নয়, শুধু আমি নই, আমার স্বামীও প্রেমে পড়তে চলেছেন, কিন্তু আমার সঙ্গে নয়”। এই লেখার সঙ্গে তিনি একটি ছোট্ট শিশুর ইমোজি পোস্ট করেছেন। এই পোস্ট দেখে রীতিমতো স্পষ্ট হয়ে গেছে যে তাদের জীবনের নতুন এক অতিথি আসতে চলেছে।

এরা কিছুদিন আগে তিনি আরও একটি ইনস্টাগ্রামে পোস্ট এর মধ্যে ছোট্ট গোপালের ছবি পোস্ট করে লিখেছিলেন,”খুব তাড়াতাড়ি রাধারানী কে আমার কাছে পাঠাও। না হলে তুমি এসো, যা তোমার খুশি”।

দুর্গাপূজার সময় কি মা দুর্গার কোলে একটি ছোট্ট গণেশের ছবি পোস্ট করে লিখেছিলেন,”দেখা হবে খুব শীঘ্রই”।

প্রসঙ্গত উল্লেখ্য, ভালোবাসা ডট কম, এই সিরিয়ালের মাধ্যমে প্রথম টেলিভিশনে দেখা গিয়েছিল মধুবনী এবং রাজার জুটি। এই জুটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে তাদের সকলে তাদের চরিত্র অনুযায়ী ডাকতেন এরপর তারা আবার একই সঙ্গে অভিনয় করেছিলেন ছদ্দবেশী ধারাবাহিকে।সম্প্রতি জি বাংলা নেতাজি ধারাবাহিকের দেখা যাচ্ছে মধুবনী কে অভিনয় করতে।অন্যদিকে রাজা গোস্বামীর বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

২০১৬ সালের ৯ ডিসেম্বর, ওম এবং তোরার প্রেম বাস্তবে পরিণত হয়েছিল। তাদের জীবনে নতুন অতিথি আসার খবরে স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন তাদের অনুরাগীরা।তাদের পোষ্টের নিচে কমেন্ট করে তাদের আগামী দিনের জন্য শুভেচ্ছা জানাতে ভোলেননি ভক্তরা।

Related Articles

Back to top button