ভাইরালঅফবিট

ভয়ঙ্কর শক্তি! অলস প্রাণী জলহস্তীর ভয়ে কাবু সিংহ, গন্ডার ও কুমির, তুমুল ভাইরাল ভিডিও

যুদ্ধ না করলে তুমি এক মুহূর্ত থাকতে পারবে না এই কথাটি প্রত্যেক পদে-পদে সত্য প্রমাণিত হয়েছে। তাই তোমাকে বেঁচে থাকতে হলে যুদ্ধ করতেই হবে। এই কথাটি মনুষ্য এবং প্রাণী উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য। ছোটবেলা থেকেই আমরা সকলে শুনেছি যার জোর বেশি সেই প্রতি পদক্ষেপে বিজয়ী হয়। তাই টিকে থাকার এই লড়াইতে প্রাণীদের মধ্যে প্রতিনিয়ত হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে। প্রাণীদের লড়াই আমাদের একেকবার একেক রকম অনুভূতি দান করে। যেমন কখনো তা রোমাঞ্চের অনুভূতি দেয় আবার কখনো অবাক করা অনুভূতিও দান করে থাকে। এই অনুভূতি গুলির প্রাণিবিশেষ-এ বদল ঘটে। কিছু কিছু প্রাণীর লড়াই আমাদের শরীরে শিহরণ জাগায়।

সাধারণত কোন অলস ব্যক্তি যারা শুয়ে-বসে নিজেদের সময় কাটায় তাদেরকে জলহস্তী বলে ব্যাঙ্গ করা হয়। বনের রাজাদের যে এই অলস প্রানিটি যে দৌড় করাতে পারে তা কি আপনি কখনো ভাবতে পেরেছেন? আপনি খুবই মূর্খতার পরিচয় দেবেন যদি ভেবে থাকেন জলহস্তী মানে শান্তশিষ্ট হেলেদুলে দিন কাটানো এক প্রাণী। আপনি বনের রাজাই হন বা অন্য কিছু যদি শান্তিপ্রীয় প্রানিটি একবার রেগে যায় তবে আর রক্ষে নেই।

সোশ্যাল মিডিয়ায় রোজই কিছু না কিছু ভাইরাল হচ্ছে। আজকে তেমন এক জলহস্তীর নানান ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জলহস্তী একবার সিংহকে তাড়া করছে, আবার কখনো টেক্কা দিচ্ছে গন্ডারকে এমটি দেখা যাচ্ছে ভাইরাল হওয়া ভিডিও টিতে। আস্ত কুমিরকে গিলে খেয়েছে জলহস্তী এই ঘটনাটি নেটিজেনদের সবচেয়ে বেশি অবাক করেছে। রক্ষা পাচ্ছে না কেউই। আপনি হয়তো ভিডিওটি না দেখলে কোনদিন বিশ্বাসই করতেন না এই ঘটনা। যদি আপনার ভিডিওটি দেখা না হয়ে থাকে তবে আসুন দেখে নিন ভিডিওটি।

Related Articles

Back to top button