করোনা যোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন করলেন দিনহাটা শহর মন্ডলের ভারতীয় জনতা যুব মোর্চা

করোনা ভাইরাসের জেরে স্তব্ধ গোটা বিশ্ব। ভারতেও পড়েছে এই মারন ভাইরাসের প্রভাব। এই দুঃসময়ে করোনা যুদ্ধে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জ্ঞাপন করলেন দিনহাটা শহর মন্ডলের ভারতীয় জনতা যুব মোর্চা।

সামাজিক সংক্রমণ এড়াতে দেশে দ্বিতীয় দফায় ৩ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করেন দেশের প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের সেবায় নিজেদের জীবনকে বিপন্ন করে দিনরাত এক করে কাজ করে চলেছেন পুলিশকর্মী,স্বাস্থ্য কর্মী, সুরক্ষা কর্মী ও সাফাই কর্মী । কখনো তারা মানুষকে বাঁচাতে কড়া প্রহরা দিচ্ছেন, কখনো বা বলছেন সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং বারবার হাত ধুতে।

546

এদিন করোনা যুদ্ধে ক্লান্ত পরিশ্রম কারীদের কুর্নিশ জানাতে উপস্থিত ছিলেন দিনহাটা শহর মন্ডল যুব মোর্চা সভাপতি মুন্না সাউ, মন্ডল সভাপতি অমিত সরকার, বিজয় বর্মন তনময় চক্রবর্তী এবং সন্তু সাহা প্রমুখ।

যুব মোর্চার সভাপতি মুন্নাসাউ বলেন, ‘ভারতীয় যুব মোর্চা থেকে পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের আমরা ধন্যবাদ জ্ঞাপন করলাম কারণ পরবর্তীকালে এরকমভাবে পুলিশ ও স্বাস্থ্যকর্মীরা প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সাহসিকতার সাথেতা সত্যিই তাদের কাছে আমাদের কৃতজ্ঞতা থাকা উচিত তাদেরকে ধন্যবাদ জানিয়ে ছোট করবো না তারা এভাবেই পরিশ্রম করে চলুক আমরা সবাই ভারতীয় জনতা পার্টি তাদের পাশে আছে।’

4223