অফবিটভাইরাল

একজন সাধারন মহিলা থেকে বিশ্বখ্যাত ইউটিউবার হয়ে ওঠলেন ৬০ বছরের এই বৃদ্ধা

বর্তমানে গোটা বিশ্ব চলছে ডিজিটাল মাধ্যমে আর এই ডিজিটাল যুগের পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বের হয়ে আসছে বিভিন্ন মেধার সন্ধান। কিন্তু এখানে গঙ্গাব মিলকুড়ি অন্যসব ইউটিউবারের মতো নন। তিনি শহুরে স্ক্রিপ্টের গল্পের বাইরে থেকে নিজেকে তুলে ধরেছেন ইউটিউবের মতো জনপ্রিয় প্লার্টফর্মে।

IMG 20200911 111545

গঙ্গাব মিলকুড়ি নামের এই বয়স্ক মহিলা ইউটিউবারের বাড়ি তেলেঙ্গানার লাম্বাদীপল্লীতে। এই মহিলা নিজেই এখনো জানেনা তার বয়স কত ?অথচ তার ইউটিউব চ্যানেল ‘মাই ভিলেজ শো’র সাবস্ক্রাইবার পেরিয়ে গেছে দেড় মিলিয়নের উপরে। আর এখন টা প্রতিদিন বেড়েই চলেছে। তার ইউটিউব চ্যানেলটি তার নাতি ২০১২ সালে গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য্য ও গ্রাম্য জীবনের উপর ভিত্তি করে ভিডিও তৈরী করার উদ্যেশে চালু করেছিল। চ্যানেলটির মূল দায়িত্বে ছিলেন তার নাতি শ্রীকান্ত শ্রী রাম মোট ৯ জন এই চ্যানেলের দায়িত্ব সামলান এখন।

গাঙ্গাভা মিলকুরি জানিয়েছেন যখন নেউটিউব চ্যানেলটি শুরু হয় তার কোনও ধারণাই ছিলোনা ইউটিউব চ্যানেল সম্পর্কে। শুধু দেখতেন তার নাতি গ্রামের গাছ পালার ছবি তুলছে।

200818104435 gangavva blue doors video cover restricted super 169

গঙ্গাব আরো বলেন যে তিনি একজন বৃদ্ধ মহিলা ও তার কোনও শিক্ষাগত যোগ্যতা নেই আর সেই কারণেই হয়তো মানুষ তার কথাগুলোকে পছন্দ করে।গাঙ্গাভা ইউটিউব তারকা হয়ে ওঠার আগে নিজের জীবন খুব কষ্টেই কাটিয়েছিলেন কারণ তার স্বামী ছিল মাতাল। সংসার চালানোর জন্য সবধরণের কষ্টের কাজ করতে হয়েছে।

GANGAVVA 2

তবে ইউটিউব যেন তার ভাগ্য পরিবর্তন করে দিয়েছে কারণ তার চ্যানেলে প্রতিমাসে ২৬৫ মিলিয়ন মানুষ গিয়ে ভিডিও দেখে। ইউটিউবের এশিয়ার মুখপাত্র তু এঙ্গুইনগাঙ্গাভার চ্যানেলটিতে অনেক ধরণের ভাষার সংমিশ্রণ পাওয়া যায়। তাই চ্যানেলটি অনেক বেশি দর্শকের কাছে পৌঁছে যায় সহজেই।

Related Articles

Back to top button