বিনোদনভাইরাল

অভিনেতা নীল নয়, অন্য কারোর সাথে বিয়ে করছেন তৃণা সাহা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

সিরিয়াল অথবা সিনেমা করতে করতে একে অপরের প্রেমে পড়ে যান বহু অভিনেতা-অভিনেত্রী। স্ক্রিপ্টের খাতিরে অনস্ক্রিন নায়িকার সঙ্গে প্রেম করলেও তাদের মন পড়ে থাকে আসল মানুষের কাছে। আমরা সকলেই কৃষ্ণকলিতে নীল এবং শ্যামার প্রেম দেখতে অভ্যস্ত।কিন্তু শ্যামার সাথে অন্তরঙ্গ ভূমিকায় অভিনয় করতে গেলে নায়ক এর কিন্তু মনে পড়ে থাকে তার বাস্তব জীবনের নায়িকা তৃনা সাহার কাছে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই দুজনের প্রেমের কথা শুনতে পাওয়া যায়। দুজনে একদিকে যেমন চুটিয়ে প্রেম করছেন, অন্যদিকে মাঝে মাঝেই তাদের ভালোবাসার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ভালোবাসার ভিডিও দেখতে কে না পছন্দ করে। তাই এই অভিনেতা অভিনেত্রীর ভালোবাসার ভিডিও স্বাভাবিকভাবেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। প্রায় ১০ বছর ধরে একে অপরের সঙ্গে প্রেম করছেন তারা।

সম্প্রতি একটি গানের ভিডিওতে রোমান্টিক ভাবে তারা নাচ করছেন, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই দুই তারকা। বলিউডের বিখ্যাত সিনেমা অভিষেক বচ্চন এবং প্রীতি জিন্টা অভিনীত ঝুম বারাবার ঝুম সিনেমার একটি জনপ্রিয় গানের সঙ্গে তাদের অনবদ্য ভাবে নাচতে দেখা গেল।

তাদের ভালোবাসা যে একে অপরের প্রতি কতটা গভীর, সেটা এই নাচ দেখলেই বোঝা যায়। নাচ ছাড়াও তাদের ফ্যাশন সেন্স নিয়ে প্রশংসা করেছেন সকলে। নায়কের লাল সাদা পোশাকের সঙ্গে ম্যাচিং করে নায়িকা পড়েছেন একটি টপ এবং লেহেঙ্গা। তাদের পোশাক তাদের নাচ কে আরো বেশি সুন্দর করে তুলেছে।

তবে সম্প্রতি তৃণা সাহা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করলেন আরো একটি ভিডিও। এখানে কিন্তু তার সঙ্গে কোথাও দেখা যাচ্ছেনা অভিনেতা নীলকে। বরং এখানে তৃণা সাহা ধরা দিয়ে নিজেকে বধু বেশে। ভিডিওটি দেখে সকলেই প্রশ্ন করছেন যে, তাহলে কি অবশেষে বিয়ে করে ফেললেন তৃণা সাহা?

কিছুক্ষণের মধ্যেই সকলের প্রশ্নের জবাব দিলেন স্বয়ং তৃণা নিজেই। তিনি সকলকে জানান যে, এটি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খরকুটো, র একটি দৃশ্য। এই দৃশ্যে অভিনয় করার জন্য তাকে সাজতে হয়েছে নববধূর বেশে। এই ভিডিওতে ব্যাকগ্রাউন্ড সং হিসেবে ব্যবহার করেছে জনপ্রিয় বলিউড গান দিলবার।

Related Articles

Back to top button