নিউজবিনোদন

মাদককান্ডে আজ দীপিকাকে জিজ্ঞাসাবাদ, অভিযোগ প্রমানিত হলেই জেলে যাবেন অভিনেত্রী

দীপিকা পাড়ুকোন এর নাম মাদক মামলায় উঠে আসায় তিনি আজকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যারো অফিসে হাজির হবেন। খবর অনুযায়ী বলিউডের ‘পদ্মাবতী’, ২৬ শে সেপ্টেম্বর সকাল ১০ টার সময় হাজির হবেন এনসিবির অফিসে। অন্যদিকে শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান এনসিবিল অফিসে আজ সকাল ১০.৩০ টায় উপস্থিত হবেন। এরপরই অভিনেত্রী রকুলপ্রীত সিং ১১ টার সময় NCB অফিসে হাজির হবেন।

খবর অনুযায়ী জানা গেছে, এনসিবির অফিসে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এর সঙ্গে করিশ্মা প্রকাশ কেউ আজ হাজির থাকতে হবে।

মাদক মামলায় নাম উঠে আসার ফলে চলতি সপ্তাহের প্রথম থেকেই শোরগোল পড়ে যায় দীপিকা পাড়ুকোন কে নিয়ে। এনসিবি তরফ থেকে বুধবার বিকেলে দীপিকা পাডুকোনকে সমন পাঠানো হয়। ওই সময় দীপিকা গোয়াতে পরিচালক শকুন বাত্রার সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। বলিউডের অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও তার সঙ্গে গোয়াতে শুটিং করছিলেন। দীপিকা সমন পাওয়ার পরই শুটিং বন্ধ করে দেয়। এরপর রণবীর-ঘরণী বৈঠকে বসেন ৩ জন বর্ষীয়ান আইনজীবী-সহ ১২ জনের লিগাল টিমের সাথে। রণবীর সিং মুম্বাই থেকেই দীপিকা লিগাল টিমের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনাতে যোগাযোগ করেন।

বৈঠক শেষে রণবীর সোজা চলে যান গোয়াতে এবং গোয়া থেকে চাটার্ড প্লেনে করে দীপিকাকে মুম্বাইতে ফেরত নিয়ে আসে। শুধু দীপিকাই নয় সারা আলি খানও বৃহস্পতিবার গোয়া থেকে মুম্বাইতে ফেরেন মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম কে নিয়ে। যদি মাদক মামলায় এই সমস্ত অভিনেত্রীদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্যি হয়, তাহলে সবাইকেই জেলের ঘানি টানতে হবে।

Related Articles

Back to top button