বিনোদন

লকডাউনেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘বউ কথা কও’- এর মৌরি, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

করোনা আতঙ্কে মানুষ এখন গৃহবন্দী, এমতাবস্থায় মানালি এবং অভিমুন্য একসাথে চির বন্ধনে আবদ্ধ হলেন। ‘বউ কথা কও’ সিরিয়ালের হাত ধরে মানালি টলিউডে যাত্রা শুরু করে।

মানালির সঙ্গে অভিমুন্য প্রেম চলছে সেই ‘নিমকি ফুলকি’ সিরিয়ালের সময় থেকে। নকশি কাঁথা ধারাবাহিকের শুটিং চলাকালীন মানালি এবং পরিচালক অভিমুন্য রেজিস্ট্রি ম্যারেজ করেন। করোনার প্রকোপ যদি না পড়ে তাহলে বেশ জাঁকজমকের বিয়ের অনুষ্ঠান করতেন এই দুই জুটি। কিন্তু করোনার প্রকোপ আবার লকডাউন চলায় ঘরোয়া ভাবেই তারা বিয়েটাকে সেরে ফেললেন।

বিয়েতে উপহার হিসেবে অভিমুন্য দেন হীরের আংটি। মানালির শাশুড়ি মানালিকে দিয়েছে গোলাপি রঙের একটি শাড়ি। যেটা পড়ে মানালি শ্বশুরবাড়িতে যাত্রা করে। পরিবারের বিশেষ কয়েকজন আত্মীয় ও বন্ধুকে নিয়ে সোমবার দিন বিয়েটা সারলেন এই দুটি যুক্তি। বিয়ের অনুষ্ঠানে মেনুতে রাখা হয়েছিল মাটন বিরিয়ানি এবং মাটন কষা।

View this post on Instagram

Biyer chobi ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

মানালি জানিয়েছে ‘‘পরিচালক অভিমন্যুর সঙ্গে আমার প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিংয়ে। রেজিস্ট্রি হওয়ার পরে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করলাম ‘নিমকি ফুলকি ২’-এ।’ এই কঠিন পরিস্থিতিতে আপাতত তারা বিয়ের পর হানিমুনে যাচ্ছে শান্তিনিকেতন অর্থাৎ মানালির বাড়িই। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে অন্য কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে দম্পতির।

Related Articles

Back to top button