লকডাউনে কাজ না পেয়ে, বাঁদরের দাড়ি কাটলো নাপিত! ভাইরাল হলো সেই ভিডিও দেখুন

দেশজুড়ে মারন ভাইরাস মোকাবিলায় চলছে তৃতীয় দফায় লকডাউন। ফলে কর্মহীন হয়ে ঘর বন্দী জীবন কাটাচ্ছে সকলেই। প্রায় বেশিরভাগ ক্ষেত্রেই আর্থিকভাবে সংকটের মুখে পড়েছে দিন করে দিন খাওয়া মানুষ ও শ্রমজীবিরা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে সেই চিত্র। সমস্যায় পড়ছে দুস্থরা। যারা বিভিন্ন পেশায় থেকে নিজেদের কোনোক্রমে পেট চালাতে। তারা আজ অসহায়, ঘরবন্দি। এমনই এক চিত্র ধরা পরল সোশ্যাল মিডিয়ায় যেখানে এক নাপিত কাজ না পেয়ে দাড়ি কাটলে বাঁদরের।

আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখেছি তারকাদের নাচ থেকে স্টেশনে পরে থাকা রানু মন্ডল এর গান। কিন্তু আজকের এই ভিডিওটা সত্যিই অবাক করে কিছু দৃশ্য। এই অতিমারিতে এক নাপিত কাজ না পেয়ে, কেটে দিচ্ছে বাঁদরের দাড়ি। তার থেকেও অবাক করে, বেশ আরামে নিশ্চিন্ত হয়ে বসে দাড়ি কাটছেন বাঁদরটি।আর এই মূহুর্তে তোলা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতে মুহূর্তের মধ্যে সাড়া ফেলে দেয়। সাধারণ মানুষ অবশ্য ভিডিওটাকে বেশ মজার ছলে গ্রহণ করেছেন। দেখুন সেই মজাদার ভিডিওটি।

এই ঘরবন্দি পরিস্থিতিতে কেউ সময় কাটাচ্ছে নিজের পরিবারের সাথে নাচ গান করে, কেউ গল্পের বই পড়ে, সিনেমা দেখে শরীরচর্চা ও রান্না করে। অনেকেই আবার নিজের পেশা ছেড়ে পেটের দায়ে বেছে নিয়েছে অন্য পেশা। অসহায় হয়ে পথে নেমে পড়েছেন দুপয়সা রোজগার আশায়। পেটের তাগিদ এমন এক জিনিস যা অসহায় করে তোলে মানুষকে।