ভাইরালঅফবিট

আধো আধো গলায় রবী ঠাকুরের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করল বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াত হন ২২শে শ্রাবন। ছোট্ট মিষ্টি একটা মেয়ে প্রজ্ঞা মেধা সরকার ২২শে শ্রাবন রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধা জানিয়ে তারই একটি গান গাইলো ফেসবুকে। আমরা সকলেই জানি রবীন্দ্রনাথ ঠাকুর আমাদের বাঙালিদের কাছে কতটা গুরুত্বপূর্ণ। তাই প্রজ্ঞা মেতে উঠল তারই স্মৃতি স্মরণে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা সংগীত মুখর হয়ে উঠেছে এই মিষ্টি মেয়ের গান শুনে।

এই ছোট্ট মেয়ে প্রজ্ঞা মেধা সরকার সকলের মন কেড়ে নিয়েছে তার মন মাতানো গানে। সোশ্যাল দুনিয়া মেতে উঠেছেন এই মিষ্টি মেয়ের গান শুনে। মিষ্টি মেয়েটি অবলীলাক্রমে প্রত্যেকবার ঝড় তুলেছে তাঁর সঙ্গীত পরিবেশনের ভঙ্গির মাধ্যমে। এর আগেও প্রজ্ঞার বেশ কিছু গান সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। মিষ্টি মেয়েটি নেটিজেনদের সবচেয়ে বেশি মুগ্ধ করেছিল ভূপেন হাজারিকার জন্মদিনে তার স্মৃতির উদ্দেশ্যে ভূপেন হাজারিকার তিনটি ভাষায় গাওয়া গানটি গেয়ে।

এবার ছোট্ট প্রজ্ঞা তার গলায় গান বেঁধেছিলো ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ রবীন্দ্রনাথেরই সুরে। ছোট্ট মেয়েটি প্রচুর সাবাসি ও বাহবা পেয়েছে চারিদিক সুরে ভরিয়ে দেবার জন্য। বর্তমানে সোশ্যাল মিডিয়াকে সবাই তার স্বপ্ন পূরণের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছে। প্রথমেই শুধুমাত্র বন্ধুত্ব করার জন্যই মানুষ ফেসবুক ব্যবহার করতো। হঠাৎই প্রতিভা প্রদর্শনের মঞ্চ হয়ে ওঠে বন্ধুত্বের মঞ্চটি।

এই ফেসবুক বহু মানুষের স্বপ্ন পূরণ করেছে। আশা করা যাচ্ছে ভবিষ্যতেও এই ভাবেই মানুষের স্বপ্ন পূরণ করে যাবে ফেসবুক। প্রজ্ঞার মিষ্টি গানের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। আসুন সবাই একবার শুনে ও দেখিনি প্রজ্ঞার সেই গান।

Related Articles

Back to top button