করোনা মোকাবিলায় রাজ্যের ত্রান তহবিলে 1 লক্ষ টাকা দিলেন দ্যা বংগাই

করণা সংক্রমণ রুখতে 21 দিনের লকডাউন ঘোষণা করেছে প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে দেশের নিম্নবিত্ত মানুষ (যারা দিন করে দিন খায়) তাদের কথা চিন্তা করেই রাজ্য থেকে কেন্দ্র সরকার গঠন করেছে আপৎকালীন ত্রাণ তহবিল। সেই তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সেলিব্রিটি থেকে অনেকেই। কেউ রাজ্য সরকারের পাশে কেউবা আবার কেন্দ্রে সরকারের পাশে। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করে সেই তালিকায় নাম লেখালেন বং গাই (কিরণ দত্ত)।

সম্প্রতি তার নিজের ইউটিউব চ্যানেল একটি ভিডিওর মাধ্যমে বং গাই জানিয়েছে সে মধ্যবিত্ত ঘরের ছেলে। সে ভাবতো যখন তার কাছে টাকাপয়সা হবে নিজের প্রয়োজনটুকু রেখে বাকিটা জনগণের সাহায্যে দান করবে।কয়েকদিন ধরেই করোনা সংক্রমণ রুখতে তার ইউটিউব চ্যানেলে ঘরে থাকতে এবং দূরত্ব বজায় রাখতে বলেছিল বং গাই।

[আরও পড়ুনঃ বাড়বে না লকডাউন এর দিন সংখ্যা, সাফ সাফাই কেন্দ্রের]

লকডাউন তার উপর বিশেষ কোনো আঁচড় কাটে নি। কারণ তার কাজটাই বাড়ির ভেতরে। এতে সমস্যায় পড়েছে দিন করে দিন খাওয়া মানুষেরা। যাদের নিত্যদিনের পেটের আশায় ঘরের বাইরে বেরোতে হয়। তাদের কথা ভেবেই ত্রাণ তহবিল গঠন করেছে রাজ্য সরকার। করোণা মোকাবিলায় রাজ্যের মুখ্যমন্ত্রী অত্যন্ত ভালো কাজ করছেন বলে কিরণ দত্ত জানায়। এসময় রাজনৈতিক আদর্শ ভুলে সবাই যেন মানুষের পাশে দাঁড়ায়, সরকারের পাশে দাঁড়ায়। এই কারণেই কিরণ দত্ত এক লক্ষ টাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে দেওয়ার সিদ্ধান্ত নেন।

বংগাই এর এই সিদ্ধান্তে অত্যন্ত খুশি তার বাবা। এরপর এই রাজ্যের ত্রাণ তহবিলে ওয়েবসাইটে গিয়ে ফোনপের মাধ্যমে এক লক্ষ টাকা সাহায্য করেন। এছাড়া কেউ যদি তার ভিডিও দেখে অনুপ্রাণিত হয়ে সরকারকে কিছু সাহায্য করে সেজন্য তিনি এই ভিডিওটি করেছেন বলে জানান ভিডিওতে।