প্রযুক্তিঅর্থনীতিবাজারদর

মধ্যবিত্তদের জন্য একেবারে কম দামে আকর্ষনীয় বাইক নিয়ে এলো এই সংস্থা

পুজোর সময় যদি আপনি আপনার ঘরে একটি নতুন বাইক নিয়ে আসতে পারেন তবে এর থেকে আনন্দের আর কিছু নেই। মধ্যবিত্তদের এই সুযোগ করে দিয়েছে বাজাজ। বাজাজ সকলের মনকাড়া বাইক বাজারে নিয়ে এলেন শুধুমাত্র মধ্যবিত্তদের কথা মাথায় রেখে। বাইকটির মডেলের নাম হল বাজাজ পালসার ১২৫ নিওন।

ইতিমধ্যেই গ্রাহকদের নজর কেড়েছে পালসারের নতুন স্টাইলিশ লুক। এই বাইকটি মধ্যবিত্তদের সাধ্যের মধ্যে হওয়ায় তারা খুবই খুশি। পালসার ১২৫ সিসির বাইকটি আপনি পেয়ে যাবেন গ্ল্যামারের থেকে আরো পাঁচ থেকে সাত হাজার টাকা কমে।

এই বাইকটি সম্পূর্ণভাবে ডিজাইন করা হয়েছে নিউ জেনারেশন এর জন্য। এই মডেলের বাইকে সিঙ্গেল সিট লাগানো থাকবে লাল ও রুপালি রঙের। এই বাইকটিতে রয়েছে নানান ধরনের ফিচারস। বাইকটিতে আপনি পেয়ে যাচ্ছেন দুটো গ্যাস চার্জ রিয়ার শক, সামনের ডিস্ক ব্রেক সঙ্গে বিয়ার ড্রাম এবং মেকানিক্যাল সিবিএস এর মতো আরও অনেক ফিচারস।

এই বাইকটি সাশ্রয়ের সাথে সম্পূর্ণভাবে মধ্যবিত্তদের জন্য তৈরি করা হয়েছে এমনটি জানানো হয়েছে বাজাজের তরফ থেকে। এতো কম দামে ১২৫ সিসির ডিটিএসআই ইঞ্জিন আর কোথাও পাওয়া যাবে না। এই মডেলটিতে আপনি পেয়ে যাচ্ছেন থ্রিডি ভেরিয়েন্টের লোগো। আর এই লোগোটি বিশেষভাবে নতুন প্রজন্মের নজর কাড়ছে।

Related Articles

Back to top button