অক্ষয় তৃতীয়ার পূন্য লগ্নে ৮ জন কোর কমিটির সদস্য নিয়ে গঠিত হল দিনহাটা আর্টিস্ট ফোরাম

ছোট্ট একটি শহর দিনহাটা। তবুও সংস্কৃতিতে যেন ষোলআনায় পূর্ণ। এ শহর যেন সংস্কৃতির শহর। কলাকুশলীরা যেন নিমগ্ন হয়ে কাজ করে চলেছেন। কিন্তু ছিল না তাদের কোন সংগঠন। আজ অক্ষয় তৃতীয়ার পূর্ণ লগ্নে দিনহাটায় কলাকুশলীদের নিয়ে গঠিত হলো আর্টিস্ট ফোরাম।

এদিন দিনহাটা কলাকুশলীদের সহমতে সভাপতি নিযুক্ত হন উজ্জ্বল আচার্য, সহ সভাপতি নিযুক্ত হন অলোক সাহা, সম্পাদক নিযুক্ত হন শিবম চক্রবর্তী, সহ সম্পাদক নিযুক্ত হন প্রবীর সরকার, কোষাধ্যক্ষ নিযুক্ত হন শুভদীপ মজুমদার, সহ কোষাধ্যক্ষ নিযুক্ত হন কৌশিক ধর এবং কারিগরি সহায়ক নিযুক্ত হন শুভময় কার্য্যী ও সঞ্জু সাহা।

দিনহাটা শহরে রয়েছে অনেকগুলো প্রোডাকশন হাউস এবং অনেকগুলো সংস্থার ইউটিউব চ্যানেল। পনেরো কুড়ি বছর ধরে এখানে তৈরি হয়ে আসছে নানা টেলিফিল্ম, শর্ট ফিল্ম এবং অনু সিনেমা। কলাকুশলীদের প্রতিভাকে সংস্কৃতিমনস্ক মানুষের কাছে পৌঁছে দেবার উদ্দেশ্যে ৮ জন কোর কমিটির সদস্য সহ আরও অন্যান্য সদস্য নিয়ে তৈরি হল আর্টিস্ট ফোরাম।

তারা জানান দিনহাটা বাসীকে আরো উন্নত মানের প্রোডাকশন উপহার দেওয়া পাশাপাশি, করোনা বিপর্যয়ে আগামী মঙ্গলবার 30 দুস্থ কে রেশন সামগ্রী প্রদান করবেন সংস্থাটি।