মুখে মাস্ক, চুলে সাদা রং করে মদ কিনতে গিয়ে ধরা পড়ল নাবালিকা !

minor-girl

করোনা ভাইরাস এর জন্য একটি মুখোশ পরা বাধ্যতামূলক। পুরো বিশ্ব জুড়ে মুখোশ বাধ্যতামূলক করা হয়েছে। বাইরে বেরোনোর ​​সময় অবশ্যই আপনার মুখোশ পরতে হবে। আমেরিকাতেও এই বিধি চালু করা হয়েছে। তবে কিশোরীরা মুখোশের সুযোগ নিয়ে মদের দোকানে জড়ো হচ্ছে। সম্প্রতি এই তথ্য সামনে এসেছে।

নাবালকরা যখন আমেরিকা মদ কিনতে যান, তাদের দেওয়া হয় না। তারা বিয়ার কিনতে পারে তবে আপনি যদি অ্যালকোহল কিনতে চান তবে আপনার বয়স কমপক্ষে 18 বছর হতে হবে। তবে আমেরিকান জেনারেশন জেড কিছুটা স্মার্ট। তারা মুখোশ পরে আছে। একই সঙ্গে মাথার চুলের রঙ সাদা হয়ে যাচ্ছে।

বড়দের মতো পোশাক পরা। বড়দের মতো হাঁটছি। এইভাবে তারা মদের দোকানে গিয়ে মদ কিনছে। সে দেশে যেভাবে অ্যালকোহল নাবালিকাদের কাছে বিক্রি হয় না, প্রবীণদের ক্ষেত্রেও লাইসেন্স চাওয়া হয় না।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে একজন নাবালিকা বৃদ্ধের মতো পোশাক পরা মদ কিনতে যাচ্ছেন। এবং সে ওয়াইন কিনতে যাচ্ছে। তাঁর সম্পর্কে কেউ কিছু জানতে চায় না। এই নাবালিকার পদচারণা ঠিক একজন প্রাপ্তবয়স্কের মতো। এই পুরো ইস্যুর ভিডিও বানানোর ক্ষেত্রে বিষয়টি সামনে আসে। তবে ভিডিওটি দেখে পুলিশ নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করেছে। তারপরে তিনি বলেছিলেন যে তিনি পুরো ভিডিওটি মজাদার সাথে তৈরি করেছেন। তবে এই ধরণের খবর ইতিমধ্যে পুলিশের কাছে আসছিল।