ভাইরালঅফবিট

খুদে কচ্ছপের কাছে হার মানল দানবীয় কুমির, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

কুমিরের সাইজ আর ক্ষিপ্রতা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। এই শিকারী প্রাণী জলে-স্থলে দুই জায়গাতেই দাপিয়ে বেড়ায়। আর এর দাতের যে কতো শক্তি, কত প্রানী ঘায়েল হয় তা ডিসকভারি সহ অন্যান্য টিভি চ্যানেলের দৌলতে আমাদের সকলের কিছুটা জ্ঞান আছে। এক পূর্ণবয়স্ক কুমিরের কামড়ে বড় বড় প্রাণীর হাড় পর্যন্ত গুড়ো হয়ে যায়। যেখানে বড় বড় প্রাণীরাও তার হাত থেকে রক্ষা পায় না সেখানে কুমিরের এহেন শক্তিশালী চোয়ালকে মাত দিল এক কচ্ছপ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কুমিরের ধারালো দাতের আত্মবিশ্বাসে জোর ধাক্কা দিল এক কচ্ছপ। ঘটনাটি দক্ষিণ ক্যারোলিয়ার। বেশ কয়েক বছর আগে এই ঘটনার ভিডিও করা হয়েছিল। তখনও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছিল এখন আবার এই ভিডিওটি হিট হয়েছে টুইটারে। আইআরএস অফিসার নাভেদ ট্রুম্বু এই ভিডিওটি পোস্ট করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি কচ্ছপ কে বাগে পেয়ে শিকারের চেষ্টা করছে এক কুমীর। প্রথমে মুখে পুরে চলছে চেবানোর চেষ্টা তারপর তাকে ব্যর্থ হলে কচ্ছপটিকে গিলে খাওয়ার চেষ্টা চালাচ্ছিল ওই কুমীর। কিন্তু শেষপর্যন্ত কচ্ছপের পিঠের শক্ত খোলের কাছে হার মানল কুমীরের দাতও। কুমিরের মুখ ফসকে মাটিতে পড়ে লাফিয়ে লাফিয়ে চলে গেল কচ্ছপটি। ভিডিও দেখে না থাকলে দেখে নিন।

Related Articles

Back to top button