নিউজবিনোদন

মাদক কান্ডে দীপিকাকে জিজ্ঞাসাবাদ করা NCB আধিকারিক করোনায় আক্রান্ত হলেন

আমরা সকলেই জানি যে,সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে মাদকচক্রের বিষয়টিও।একজন আউটসাইডার অভিনেতা মৃত্যুর পর যেভাবে সকলকে জেলের ঘানি টানাতে পারে,তা হয়তো কখনো কল্পনাও করতে পারিনি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা।সুশান্তের মৃত্যুর ভালোমতোই প্রভাব পড়েছে বলিউড ইন্ডাস্ট্রির উপরে।

সম্প্রতি মাদক চক্র জড়িত থাকার কারণে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠিয়েছিলেন এনসিবি।তবে সম্প্রতি দীপিকা পাডুকোনকে যে অফিসার মাদকচক্রের জন্য জেলা করেছিলেন সেই অফিসারের না কি করোনা পজিটিভ এসেছে বলে জানা গেছে। এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালোত্রা করোনা পজিটিভ বলে জানা গেছে সূত্র থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য,সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রি একের পর এক তারকাকে দেখে পাঠাচ্ছেন এনসিবি।রিয়া চক্রবর্তীর বয়ান অনুযায়ী অথবা রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে পাওয়া ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যা তথ্য পাওয়া গেছে,তাতে জানা গেছে যে বলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির বেশকিছু নায়িকার মাদকচক্রের সঙ্গে জড়িত রয়েছে। ইতিমধ্যেই দীপিকা পাডুকন, সারা আলি খান,শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীত সিং এর মত অভিনেত্রীদের মুম্বাই অফিসে ডেকে জেরা করেছেন এনসিবির কর্তারা। আরো কিছু নাম ইতিমধ্যেই উঠে এসেছে সামনে, তবে তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ এনসিবির কর্মকর্তারা। তারা জানিয়েছেন যে, অতিসত্বর আমরা এই বিষয়ে কথা বলব।

Related Articles

Back to top button