দীপিকার শরীরে চোখ রাখলেন এই পাকিস্তানি অভিনেতা, তারপর কি ঘটল!

দীপিকার শরীরে চোখ রাখলেন এই পাকিস্তানি অভিনেতা, তারপর কি ঘটল!

বলিউড এমন একটি মঞ্চ যেখানে কখন ঘটবে তা ভবিষ্যদ্বাণী করতে পারে না। রিলেশনশিপ ব্রেক আপ গেম থেকে শুরু করে বলিউড তারকারা অনেক নতুন ট্রেন্ডের সাক্ষী হচ্ছেন। যাইহোক, এই চকচকে বিশ্বে নাম, খ্যাতি, অর্থ এবং সাফল্যের সাথে কিছু বিতর্কিত সমস্যা আসে যা তারকাকে সারা জীবন আড়াল করে। এই সমস্যাটি বিশেষত অভিনেত্রীদের মধ্যে রয়েছে। তাড়াহুড়ো বা বন্ধুত্ব যাই হোক না কেন অভিনেত্রীর নাম সর্বদা খবরের শীর্ষে থাকে।

কোনও ইভেন্টে বা কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনও অভিনেত্রীর আপত্তিকর চিত্র তার কেরিয়ার ধ্বংসের কারণ হতে পারে। আমি আজ যে অভিনেত্রী সম্পর্কে আপনাকে বলব তিনি হলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন। এ বছর তার সিনেমা ‘ছাপক’ প্রকাশের আগে বলিউডের মাস্তানি জেএনইউ বিতর্কে জড়িয়ে পড়েন। সেই নিয়েও কম জল ঘোলা হয়নি।

দীপিকা কোনও অনুষ্ঠানে পাকিস্তানি অভিনেতা, পরিচালক ও সংগীতশিল্পী ফাওয়াদ খানের সাথে মুখোমুখি হন। দুজনের কথোপকথনের সময় ক্যামেরায় ধরা পরে একটি ছবি প্রকাশ্যে আসে। প্রথম নজরে দেখে মনে হচ্ছে, ফাওয়াদ দীপিকার দ্বি-বক্ষ বিভাজিকার নজর রাখছেন। আদতে বিষয়টা হয়তো সেরকমটা ঘটেনি যেমনটা ছবিতে ধরা পড়েছে। ‘ফিল্মিজ্ঞান’ এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পুরানো ছবিটি আবারো সোশ্যাল পেজে ফিরে আসে।