শিক্ষিকা ধর্ষণে অভিযুক্ত নুর আলমের কে শোকজ করল দল

কোচবিহার: শিক্ষিকা ধর্ষনে অভিযুক্ত দিনহাটা তৃণমূল কংগ্রেসের নেতা নুর আলম হোসেন এর বিরুদ্ধে ব্যবস্থা নিল দল। সাত দিনের সময় বেঁধে দিয়ে শোকজ করল তৃণমূল কংগ্রেস থেকে অভিযুক্ত নেতাকে। আজ কোচবিহারে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিনয়কৃষ্ণ বর্মন ও কার্যকরী সভাপতি পার্থ প্রতিম রায় সাংবাদিক সম্মেলন করে শোকজের কথা জানান।

সাংবাদিক সম্মেলনে করে বিনয় কৃষ্ণ জানান, সিতাই বিধানসভার ওয়ার্কিং কমিটির কনভেনার নুর আলমের বিরুদ্ধে ওই এলাকারই এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে । ওই অভিযোগের ভিত্তিতেই আগামী সাতদিনের জন্য তাকে দল থেকে শোকজ করা হচ্ছে। কেন তাকে দল থেকে বহিষ্কার করা হবে তা জানতে চেয়েই শোকজ পত্র। এবং সাত দিনের মধ্যে সন্তোষজনক উত্তর না পেলে দল তাকে বহিষ্কার করবে। এই শোকজ নোটিশ বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার মাধ্যমে পাঠানো হবে বলে জানান তিনি।

সম্প্রতি দিনহাটায় এক শিক্ষিকা দিনহাটার প্রভাবশালী নেতা নূর আলম হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। এবং দিনহাটা মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। বেশ কয়েক দিন কেটে গেলেও পুলিশ তাকে আজও গ্রেপ্তার করেনি। বরং তার বিরুদ্ধে উল্টো অভিযোগ করেছেন তিনি। এর পরেই ধর্ষণের প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় নিজে কলম ধরেন এবং কবিতা পাঠ করেন ওই শিক্ষিকা। এরপর এই সমালোচনার ঝড় বয়ে যায়। বিরোধী দল তো বটেই দলের মধ্যেই শুরু হয় সমালোচনার গুঞ্জন। এরপরেই আজ জেলা তৃণমূল সভাপতি সাংবাদিক সম্মেলন করে শোকজের কথা জানান। তিনি বলেন যদি অভিযোগ সত্য হয় দল কেন এর দায়ভার গ্রহণ করবে।