বিনোদননিউজ

সুশান্তের কল লিস্টে সামনে এল আসল সত্যিটা, দারুনভাবে ফেঁসে গেলো রিয়া চক্রবর্তী

ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ময়দানে নেমেছে সিবিআই। তদন্তে নেমে সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদকচক্রের হদিশ পায় ইডি। সেই সূত্র ধরেই একাধিকবার জিজ্ঞাসাবাদ চলছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। কিন্তু এরই মাঝে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেছিলেন রিয়া চক্রবর্তী। ওই যে কথায় বলে মিথ্যা কখনও চাপা থাকেনা। আর তাই হলো রিয়ার ক্ষেত্রেও ফাঁস হলো রিয়ার মিথ্যে।

মাদকচক্রের জড়িত থাকার পাশাপাশি মিথ্যে কথা বলার গুনো ও কি রয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর? আর সেই গুণের জেরে সে কি তদন্তকারীদেরও মিথ্যে কথা বলেছেন,উঠছে প্রশ্ন। কারণ একাধিকবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী দাবি করেছেন সুশান্তের সঙ্গে তার বাবার সম্পর্ক ভালো ছিল না কিন্তু কল রেকর্ডস বলছে অন্য কথা।

সম্প্রতি এক সংবাদমাধ্যম সহ CBI-NCB-র জেরাতেও রিয়া চক্রবর্তী দাবি করেন, ‘সুশান্ত তার মায়ের জন্য দুঃখ পেত। ও মায়ের খুব কাছের ছিল। কিন্তু সুশান্তের সঙ্গে ওর বাবার সম্পর্কও ভাল ছিল না। ওর মা মারা যাওযার পর বাবা সন্তানদের থেকে দূরে সরে গিয়েছিলেন। আমি আসার আগে সুশান্ত ৫ বছর বাবার সঙ্গে দেখা করেনি।এমনকি ওর মা-ও অবসাদের স্বীকার ছিলেন’।

কিন্তু কল রেকর্ডের তথ্য অনুযায়ী নিয়মিত বাবার সঙ্গে কথা হত সুশান্তের। অভিনেতার মৃত্যুর আগে ৬ জুন বাবার সঙ্গে শেষবার কথা হয় তার৷ ৬ জুন বাবাকে ১১ মিনিটের হোয়াটসঅ্যাপ কল করেন সুশান্ত সিং রাজপুত৷ তাছাড়াও ১৮ ও ১৯ মে বাবাকে ফোন করেছিলেন সুশান্ত। তবে কি তদন্তকারীদের মিথ্যে কথা বলেছেন সুশান্তের বান্ধবী রিয়া? উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ সুশান্তের বাবা। আর তারপরেই অভিনেতার মৃত্যুর জন্য সুশান্তের বান্ধবীর রিয়া চক্রবর্তী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেতার বাবা। বর্তমানে সুশান্তের মৃত্যুর আসল কারণ জানতে অপেক্ষায় রয়েছে গোটা দেশ।

Related Articles

Back to top button