রেলস্টেশনে হনুমানকে জল খাওয়াচ্ছে এক মহিলা, মুহূর্তে ভাইরাল ভিডিও

41

বেশ গরম পড়েছে তাই হঠাৎ জল তেষ্টা পেয়েছে এক হনুমান বাবাজির। কিছুতেই রেলস্টেশনে থাকা কল খুলতে পারছেনা হনুমান। হনুমান বাবাজিকে কল খুলে জল খেতে সাহায্য করলেন এক গ্রাম্য নারী। তার মধ্যে ফুটে উঠল এক মাতৃত্বের রূপ। মাতৃসমা এই নারী হনুমানকে একেবারে সন্তান তুলল হিসাবে দেখেছে।

আরও পড়ুন:   অনাথ আশ্রমের শিশুদের সাথে কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন পরীমনি, দেখুন ভিডিও

সন্তানের যখন খিদে পায় বা সন্তানের যখন জল তেষ্টা পায় কোন মা কি উল্টো দিকে তাকিয়ে থাকতে পারে। এ ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে হনুমানকে এই গ্রাম্য নারী একেবারে সন্তানস্নেহে জল খাইয়ে দিচ্ছেন। পোষা না হয়েও বনের পশুকে কাছে টেনে নিয়েছে গ্রাম এর এই নারী।

আরও পড়ুন:   Srabanti-Subhashree; 'পরম সুন্দরী' গানে 'ডান্স বাংলা ডান্স' এর মঞ্চ মাতালো শ্রাবন্তী-শুভশ্রীর যুগলবন্দী, দেখুন ভিডিও

হনুমানটিও অকৃতজ্ঞ না। জল খাওয়ার পরে এই গ্রাম্য নারীর মাথায় হাত বুলিয়ে সে ধন্যবাদ জানাচ্ছে। পশুরাও ভালোবাসা বোঝে এক্ষেত্রে ভিডিওটি সেটাই প্রমাণ করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে কোন এক রেল স্টেশনের এমন ঘটনাটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

বনের পশুর সঙ্গে কিভাবে এক গ্রাম্য নারীর এত অসাধারণ মাতৃসমা সম্পর্ক গড়ে উঠলো তাই কেউ ভেবে উঠতে পারছে না। এমনিতেও হনুমান রা বাড়িতে এলে অনেকেই খেতে খেতে দেন। তবে এ ক্ষেত্রে বিষয়টি একটু অন্য রকম হয়েছে। তৃষ্ণার্থ পশুকে জল দিয়ে গ্রাম্য এই নারী সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।